1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীতে নানা কর্মসূচীতে মেয়র লোকমানের মৃত্যুবার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১ নভেম্বর ২০১৯ :
নরসিংদীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেনের ৮ম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষ্যে জনবন্ধু শহীদ লোকমান হোসেন পরিষদ ৭ দিনের কর্মসূচী গ্রহণ করেছে।

এরমধ্যে ১মদিন ১ নভেম্বর পালিত কর্মসূচীর মধ্যে ছিল কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও গণভোজ। সকাল ৭টা থেকে লোকমানের পরিবারবর্গসহ জেলা ও শহর আওয়ামী লীগসহ যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠন লোকমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
সকাল ৯টায় পৌর বাস টার্মিনালে আয়োজন করা হয় দোয়া মাহফিল ও গণভোজের। সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এছাড়া নরসিংদী পৌরসভায় ও শহরের বিভিন্ন ওয়ার্ডে পৃথকভাবে গণভোজ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় লোকমানের স্ত্রী ও সংরক্ষিত নারী আসনের সাংসদ তামান্না নুসরাত বুবলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কামরুজ্জামান, সাবেক সাংসদ সিরাজুল ইসলাম মোল্লাসহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১১ সালের ১ নভেম্বর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন তৎকালীন নরসিংদীর জনপ্রিয় পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD