1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:০৯ অপরাহ্ন

চাকুরি দেওয়ার কথা বলে সারারাত আটকে গণধর্ষণ, আটক ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ২ নভেম্বর ২০১৯:
নরসিংদীর শিবপুরে চাকুরি দেওয়ার কথা বলে এক কলেজ ছাত্রীকে সারারাত আটকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে উপজেলার সৃষ্টিগড়ের হাজীবাগান এলাকার একটি জঙ্গলাকীর্ণ স্থানে এ ঘটনা ঘটে। নির্যাতিতা ওই মেয়ের অভিযোগ, তিনজন মিলে ওই জঙ্গলে সারারাত তাকে ধর্ষণ করা হয়।

আজ (২ নভেম্বর ) শনিবার দুপুরে ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রীকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে বিকেলে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় স্থানীয় লোকজন অভিযুক্ত রাকিব মিয়া (২০) নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

ওই কলেজ ছাত্রীর পরিবার ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, নির্যাতিতার বাড়ি রায়পুরার রাধাগঞ্জের আদিয়াবাদ। তাঁর বাবা পেশায় ভ্যানচালক। সে নরসিংদী সরকারী কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী। সম্প্রতি এই কলেজ ছাত্রীর মুঠোফোনে আরিফ নামের একজন ফোন করে স্যামসাং কোম্পানীর কর্মকর্তা পরিচয় দেন। ওই ছাত্রীকে চাকুরী দেওয়ার আশ্বাস দিলে পরিবারের অভাব অনটনের কথা চিন্তা করে সে চাকুরী করতে রাজি হয়।

নরসিংদী সসদর হাডপাতালের বেডে শুয়ে ওই কলেজ ছাত্রী বলেন, আরিফের কথামত শুক্রবার বিকেলে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে শিবপুরের বড়ইতলা এলাকায় স্যামসাং কারখানার সামনে অপেক্ষায় থাকি। সেখানে একটি মাইক্রোবাসে করে অভিযুক্ত আরিফ, রাকিব ও গাড়ির চালক আমাকে তুলে নিয়ে যায়। বিভিন্ন এলাকায় ঘুরানোর পর সন্ধ্যায় সৃষ্টিগড় এলাকার হাজীবাগানের
জঙ্গলাকীর্ন একটি স্থানে নিয়ে সারারাত পালাক্রমে ধর্ষণ করে। পরে শনিবার সকাল ১০টার দিকে পার্শ্ববর্তী একটি বাড়িতে নিয়ে গেলে দুপুরে কৌশলে ওই বাড়ির বাইরে বের হয়ে আসি। স্থানীয় লোকজনকে বিষয়টি জানালে তারা অভিযুক্ত রাকিবকে আটক করে পুলিশে খবর দেয়। কোন জরিমানা বা মিমাংশা আমি চাই না, আমি শুধু ওই তিন জানোয়ারের ফাঁসি চাই।

হাসপাতালে ধর্ষণের শিকার ছাত্রীর মা বলেন, চাকুরী দেওয়ার কথা বলে আরিফ নামের একজন আমার মেয়েকে ডেকে পাঠায়। কিন্তু সন্ধ্যা হয়ে রাত পেরিয়ে গেলেও মেয়ের কোন খোঁজ পাচ্ছিলাম না। সারারাত মেয়েকে ফোন করে বন্ধ পাই। দুপুরে শিবপুর উপজেলা কমপ্লেক্সে নেওয়ার পর ঘটনা জানতে পারি। পরিবারে অভাব ছিল বলেই আমার মেয়েটা চাকরি করতে চেয়েছিল। আর তার সাথে এমন করলো তিনটা জানোয়ার।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহমুদুল বাশার বলেন, মেয়েটির ক্ষেত্রে প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। আগামিকাল (রোববার) গাইনী বিভাগের চিকিৎসক আরো পরীক্ষা করবেন।

শিবপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মুমিনুল ইসলাম বলেন, রায়পুরার এক তরুনীকে চাকুরি দেওয়ার কথা বলে গণধর্ষণের ঘটনা ঘটেছে তবে এ ঘটনায় শনিবার সন্ধ্যা ৬ পর্যন্ত কোন মামলা হয়নি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD