1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

কালীগঞ্জ পৌর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল, সম্পাদক পদে জনপ্রিয়তার শীর্ষে কামরুল ইসলাম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিনিধি –
মঙ্গলবার, ০৫ নভেম্বর ২০১৯ :
সারাদেশে আওয়ামীলীগের সংগঠনকে ঢেলে সাজাতে জেলা উপজেলা ও পৌর এলাকাসহ ইউনিয়ন পর্যায়ে সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আগামীকাল (০৬ নভেম্বর) বুধবার গাজীপুর জেলার কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।
কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ অফিস চত্বরে বিকাল ৩ টায় পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মলনে উদ্বোধক ও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।
এ সম্মেলনকে কেন্দ্র করে কালীগঞ্জ পৌর এলাকায় চলছে সাজ সাজ রব। পৌর আওয়ামীলীগের দলীয় পদে নির্বাচিত হতে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। এদের মধ্যে দলীয় নেতাকর্মীদের মাঝে ক্লিন ইমেজের সবচেয়ে জনপ্রিয় প্রার্থী বর্তমান কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম। এবারের ত্রি-বার্ষিক সম্মলনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে দলীয় নেতাকর্মীদের দোয়া ও সমর্থন চেয়ে ব্যাপক প্রচারণা চালিয়ে আসছেন তিনি।
কালীগঞ্জ পৌর এলাকার নেতাকর্মী ও জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, মোঃ কামরুল ইসলাম দীর্ঘদিন ধরে রাজনীতি করে আসছেন। পারিবারিক সূত্র ধরেই ১৯৯৬ সাল থেকে মেহের আফরোজ চুমকি এমপির হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের রাজনীতিতে তার অংশগ্রহণ। এরই মধ্যে আওয়ামীলীগের পরীক্ষিত একজন নেতা হিসেবে সবার কাছে গ্রহণ যোগ্যতা পেয়েছেন। কালীগঞ্জ আওয়ামীলীগের দুঃসময়ে অতন্দ্র প্রহরী হিসেবে নিজেকে তুলে ধরেছেন। একজন স্বচ্ছ ও বলিষ্ঠ নেতা হিসেবে দলের নিয়মনীতি মেনে রাজনীতি করে আসছেন। রাজনীতির ময়দান ছাড়াও তিনি মিশে আছেন কালীগঞ্জ পৌরবাসীর হৃদয়ে। গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে নিজেকে তুলে ধরেছেন একজন সৎ ও ন্যায় নীতিবান মানুষ হিসেবে। তাদের দুঃসময়ে পাশে এসে সাহায্যের হাত বাড়িয়েছেন। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে রয়েছে তার বিশেষ অবদান। এলাকার যুবকদের মাদক ও সন্ত্রাসের হাত থেকে রক্ষা করতে বিভিন্ন জনসচেতনতামূলক কমসূচিতে তাদের সম্পৃক্ত করেছেন। খেলা-ধুলায় সমাজের যুবকদের উৎসাহ দিয়ে আসছেন। তাদের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে বক্তব্য দিয়েছেন। খেলা ধুলায় মনোযোগী করে তুলতে ক্রীড়া সামগ্রী দিয়ে আসছেন।
আওয়ামীলীগের বিভিন্ন রাজনৈতিক প্রোগ্রাম সফল করতে হাজার হাজার নেতাকর্মী নিয়ে হাজির হয়েছেন। কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সংগঠনকে শক্তিশালী করতে কাজ করে আসছেন। একজন রাজনৈতিক দক্ষ নেতা হিসেবে সবার গ্রহণ যোগ্যতা অর্জণ করেছেন ইতিমধ্যেই। তাই এবার তাকে কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দেখতে চায় নেতাকর্মীরা।
মোঃ কামরুল ইসলাম জানান, আমি এবারের ত্রি-বার্ষিক সম্মলনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারলে দলীয় ও কালীগঞ্জবাসীর সেবায় আরো বেশি কাজ করার সুযোগ পাবো।জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ সালের মধ্যে মধ্যম ও ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশে পরিণত করতে সকল ক্ষেত্রে প্রশিক্ষিত ও দক্ষ জনগোষ্ঠী তৈরি করার পরিকল্পনা হাতে নিয়েছেন, সেই লক্ষ্যের ধারাবাহিকতায় কালীগঞ্জকে একটি ডিজিটাল আধুনিক সুশিক্ষিত ও বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলায় পরিণত করতে শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপির হাত ধরে কাজ করে যেতে চাই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD