1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

ব্যবসায়ীর বাড়ি থেকে ২ লক্ষ টাকা ও স্বর্নালংকার ছিনতাই, আদালতে মামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার ৫ নভেম্বর ২০১৯:
নরসিংদীর রায়পুরা মরজালে ব্যবসায়ী বেনু মিয়া ও তার স্ত্রী রাশিদা বেগমকে মারপিট করে স্বর্নালংকার ও ২ লক্ষ টাকা ছিনতাই করেছে একই এলাকার ছিনতাইকারী খোরশেদ মিয়ার ছেলে সাইফুল ইসলাম, মৃত বুধাই শেখ এর ছেলে খোরশেদ মিয়া ও দুই মেয়ে নাছিমা বেগম, জোহুরা বেগম।

৩১ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে মরজাল মধ্যপাড়া বেনু মিয়ার নিজ বাড়িতে এই ঘটনা ঘটেছে। এসময় ব্যবসায়ী বেনু মিয়া ও তার স্ত্রী আহত হয়। এ ঘটনায় সোমবার (৪ নভেম্বর) নরসিংদী অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত বেনু মিয়া ও তার স্ত্রী বলেন, ‘ব্যবসায়িক কাজে নগদ ২ লক্ষ টাকা বাড়িতে রেখেছিলাম। আমাদের প্রতিবেশি ছিনতাইকারী সাইফুল ইসলাম সহ অন্য ছিনতাইকারীরা জানতে পেরে বাড়িতে হামলা চালিয়ে আমাদের মারপিট করে স্বর্নালংকার ও নগদ ২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় । পরে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতেইকারীরা পালিয়ে যায়।

পরে ছিনতাইকারীদের বিরুদ্ধে নরসিংদী অতিরিক্ত সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি। যাহার নং, রায়পুরা সি আর. মোঃ নং ৪৯৫/১৯ ইং। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন আছে।

ছিনতাইকারীরা মামলার কথা জানতে পেরে মামলা উঠিয়ে নেয়ার জন্য আমাদেরকে প্রান নাশের হুমকি দিচ্ছে। আমরা বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ছিনতাইকারীরা আবারো যে কোন সময় আমাদের উপর হামলা চালাতে পারে।’



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD