1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

ইতালিতে ‘বাংলাদেশ ধ্রুব তারা সংঘ’র প্রধান উপদেষ্টা মেহেদীকে সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ :”বাংলাদেশ ধ্রুব তারা” সংঘ পালেরমো ইতালির প্রধান উপদেষ্টা মেহেদী কবিরকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।
বুধবার (০৬ নভেম্বর) ইতালির পালেরমো শহরের পিয়াচ্ছা রেস্টুরেন্টে স্থানীয় সময় রাত ৯ টায় বাংলাদেশ ধ্রুব তারা সংঘের পক্ষ থেকে উপদেষ্ঠা মেহেদী কবিরের লন্ডন গমন উপলক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়।
উক্ত সংগঠনের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকরাম দেওয়ানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা জুয়েল আহমেদ রাসেল, আবুল বাশার, রহমত আলী ও বিদ্যুত সিংহ।

আরো বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রঞ্জিত ঘোষ, নিরমল ধর, মাজাহারুল হক রাজু, শেখ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক কমল নন্দী, তপন ঘোষ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম পলাশ, আশরাফুল আকন্দ, শাখাওয়াত উদ্দিন ও কোষাধ্যক্ষ মামুন মিয়া রাজু।

আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য জয়নাল আবেদিন, মফিজুল ইসলাম, গোলাম হোসেন, জিৎ দাস, সবুজ প্রধান, ওহাব মিয়া, মোহসিন মিয়া, মৃদুল, সাব্বির হোসেন, মেহেদী হাসান, তারেক হোসেন।

জানা যায়, মেহেদী কবির একজন বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে দীর্ঘদিন ধরে ইতালিতে অবস্থান করছেন। পাশাপাশি তিনি বাংলাদেশ ধ্রুবতারা সংঘের প্রতিষ্ঠা কালীন সময় থেকে সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সাম্প্রতিক সময়ে তিনি উচ্চতর ডিগ্রি গ্রহণের জন্য লন্ডনে যাচ্ছেন।

আয়োজিত অনুষ্ঠানে সকলে তার যাত্রা যেন নিরাপদ হয় এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভকামনা জানান। পরে বর্নাঢ্য এক নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD