1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

শুধু পদ নিয়ে বসে থাকলে চলবে না, রায়পুরায় ওয়ার্ড আ.লীগের সম্মেলনে বক্তারা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৯ নভেম্বর, ২০১৯

মো. আব্দুল কাদির। নরসিংদী প্রতিদিন-
শনিবার ৯ নভেম্বর ২০১৯:
শুধু পদ নিয়ে বসে থাকলে চলবে না।নতুন নেতৃত্বের মধ্য দিয়ে বাঁশগাড়িতে ফিরিয়ে আনতে হবে শান্তি।এলাকার দুর্বল শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে।সেই সাথে বাসযোগ্য বাঁশগাড়ি ইউনিয়ন গড়ে তোলতে বন্ধ করতে হবে টেঁটা যুদ্ধ।
সারা দেশের ন্যায় আ.লীগ দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চলের বাঁশগাড়ি ইউনিয়ন আ.লীগের তিনটি ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তারা এ মন্তব্য করেন।
ওই সময় বক্তারা আরো বলেন, সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজুর নেতৃত্বে রায়পুরাতে আ.লীগ ও সহযোগি সংগঠন সুসংগঠিত আছে এবং আগামীতেও তাঁর নেতৃত্বেই সুসংগঠিত থাকবে।
শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে বাঁশগাড়ি ইউনিয়ন কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ১,২ ও ৩নং ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আগামী তিন বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।
বাঁশগাড়ি ইউনিয়ন আ.লীগের তিনটি ওয়ার্ড কমিটির নর্বনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন- ১ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. হোসেন আলী মেম্বার, সাধারণ সম্পাদক মো. শাহারাজ মিয়া, ২নং ওয়ার্ড সভাপতি সিদ্দিক হাজী, সাধারণ সম্পাদক ইসলাম মিয়া, ৩নং ওয়ার্ড সভাপতি নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাত্তার মিয়া।এই তিন ওয়ার্ডে মোট সভাপতি প্রার্থী ৯জন ও সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ৭জন।
বাঁশগাড়ি ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি মো. রতন মিয়ার সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা শরীফুল ইসলাম শীপন ও সজীব বরকত উল্লাহ্র যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাঁশগাড়ি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ মো.মুজিবুর রহমান (আবুলী)।
আরো উপস্থিত ছিলেন বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল হক, ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক কবির সরকার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, শরীফুল ইসলাম আনসারী, কামাল হোসেন, জাহের আলীর মাস্টার, আব্দুল আজিজ, আহসান উল্লাহ্ প্রমুখ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD