1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘অনেক দিনের পরে যেন বৃষ্টি এলো’-মোঃ নাসের ইয়ামিন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ১৮৬ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ১০ নভেম্বর ২০১৯ :
সুস্থ বাংলা সঙ্গীত আর অডিও শিল্পের এই মহাদুর্দিনে এ যেন ঠিক বিখ্যাত ঐ গানটির মতনই একটা ব্যাপার। যখন অডিও সিডিতে মৌলিক গানের পূর্ণাঙ্গ একক এ্যালবাম বিলুপ্তিপ্রায়, খুঁড়িয়ে খুঁড়িয়ে বেঁচে আছে হাতে গোনা কয়েকটি গানের দোকান, ইন্টারনেটের প্রচন্ড প্রভাবে ধ্বংস হওয়া অডিও বাজার – ঠিক তখনই সঙ্গীত জগতে প্রচন্ড খরার পর মিস্টি বাতাস আর অঝোর ধারার মতন একটা অসাধারন এবং দুঃসাহসিক ব্যাপার ঘটে গেল হঠাৎ –
কাজী তানজিলা আজীজের প্রযোজনায় কোলকাতার UD Series থেকে সম্প্রতি “বাহারী রঙে” শিরোনামে প্রকাশিত হলো এই উপমহাদেশের বিখ্যাত উচ্চাঙ্গ সঙ্গীতশিল্পী পন্ডিত তুষার দত্তে’র কন্ঠে আটটি মৌলিক বাংলা গান নিয়ে একক এ্যালবাম। এই এ্যালবামের সবগুলো গানই লিখেছেন বাংলাদেশের খুবই প্রতিশ্রুতিশীল গীতিকার শহীদুল আলম তিতু, যার লিখা গানে এর আগেও কন্ঠ দিয়েছেন এ দেশের অনেক বিখ্যাত শিল্পী এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বাংলাদেশের অসাধারণ একজন মেধাবী সুরকার লিটন দাশ, যার সুরে এর আগেও গেয়েছেন পন্ডিত তুষার দত্ত সহ দু’দেশেরই অনেক বিখ্যাত শিল্পী। এই অসামান্য এ্যালবামটি উৎসর্গ করা হয়েছে বাংলাদেশেরই কিংবদন্তীর গীতিকবি- “চোখ যে মনের কথা বলে”, “এ আঁধার কখনো যাবে না মুছে” সহ বহু কালজয়ী গানের গীতিকার কাজী আজিজ আহমেদ সাহেবকে।
“বাহারী রঙে” এ্যালবামটি প্রকাশিত হবার সাথে সাথেই দু’দেশেরই সুস্থ সঙ্গীতের শ্রোতা এবং বোদ্ধা মহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। খুব শিগগীরই পন্ডিত তুষার দত্ত’র উপস্থিতিতে ঢাকায় এ্যালবামটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে। তবে এ্যালবামটি এখন থেকেই ইন্টেরনেটে এবং বাজারে পাওয়া যাচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD