1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

আমাকে নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হেয় প্রতিপন্ন করার জন্যই মানববন্ধন ও অপপ্রচার – হারুনুর রশীদ খান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ১১ নভেম্বর ২০১৯ :
শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান বলেছেন, সোমবার ১১ নভেম্বর মিথ্যা মানববন্ধন ও অপপ্রচার করে আমাকে নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। আমি শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কোন কথা বলিনি। আমি বলিছি জহিরুল হক ভূঞা মোহনকে। কারণ গত ৮ নভেম্বর পুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লাকে অতিথি করায় এমপি মোহন বলেছেন সিরাজ মোল্লা স্বতন্ত্র নির্বাচন করেছে, তিনি একাধিক মামলার আসামী তাকে কিভাবে অতিথি করা হয় এসব বক্তব্যসহ তার বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য দেয়। এমনকি সাবেক এমপিকে অতিথি করায় আমাকে উদ্দেশ্য করে বিভিন্ন আপত্তিকর কথা বলে। ফলে আমি বলেছি সিরাজুল ইসলাম মোল্লাকে বহিস্কারের দায়িত্ব শেখ হাসিনার। যেখানে শেখ হাসিনা যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে সিরাজুল ইসলাম মোল্লাকে গণভবণে সভায় দাওয়াত করে তাহলে আমি করলে দোষ কোথায়। আপনি পারলে শেখ হাসিনাকে গিয়ে বলেন। আমি এই কথা বলেছি অথচ আমার বক্তব্য বিকৃতি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি রেকর্ড ছাড়া হয়েছে। যা মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত।
তিনি বলেন, যারা আজকে মানববন্ধন করেছে তারা আওয়ামীলীগের কেউ নয়। তারা বিভিন্ন সময়ে বিভিন্ন ব্যক্তির ভাড়াটিয়া হিসেবে ব্যবহার হয়ে থাকে। তাছাড়া ফরহাদ আলম, আসাদুজ্জামান আসাদ তারা কখনো সিরাজুল ইসলাম মোল্লা, কখনো এমপি মোহন, কখনো আরিফ মৃধার সাথে ভর করে। তারা আ্ওয়ামীলীগের নামে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। দীর্ঘ ৪০ বছর যাবত লড়াই সংগ্রাম করে শিবপুরে আওয়ামীলীগের রাজনীতি প্রতিষ্ঠা করেছি।
তিনি সোমবার যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিবপুর উপজেলা যুবলীগের আয়োজনে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা তাজুলের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মহসিন নাজির, সাবেক সহ-সভাপতি নাসিম আহমেদ হিরন, এডভোকেট খোরশেদ আলম ভুইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ গোস্বামী, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, সহ-সভাপতি সামসুল ইসলাম মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, বাঘাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বশির আহমেদ বাবলু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন সরকার, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্মামী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসিবুল আলম বুলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন প্রমুখ। সভায় ৯টি ইউনিয়ন থেকে আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল সহযোগি সংগঠনের লোকজন উপস্থিত ছিলেন। সভা শেষে একটি মিথ্যা মানববন্ধন এর প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD