1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে নিয়ে শিবপুরে আ’লীগ নেতার কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
সোমবার ১১ নভেম্বর ২০১৯:
নরসিংদীর শিবপুরে পুটিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি হারুন অর রশিদ খান কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ করে দেয়া কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে দলের একাংশের নেতাকর্মীরা। সোমবার (১১ নভেম্বর) দুপুরে শিবপুর উপজেলা সদর রোডে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশ নেন। মানববন্ধন শেষে নেতাকর্মীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে শিবপুর বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয় সমাবেশ।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, গত শুক্রবার (০৮ নভেম্বর) উপজেলার পুটিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান দলের সভাপতি সম্মেলনে এমপি মোহনের বিরুদ্ধে বিভিন্ন সাংগঠনিক বক্তব্য দেন। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ করে কুরুচিপূর্ণ বক্তব্য রাখেন। এ নিয়ে দলের নেতাকর্মীদের মধ্যে তাৎক্ষনিক সমালোচনার ঝড় উঠে। পরে সম্মেলনে রাখা এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা জানিয়ে বক্তারা বিতর্কিত হারুন অর রশিদ খানকে বহিষ্কার করাসহ তার শাস্তি দাবি করেন। অন্যথায় আরও কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।
এই বিষয় নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান বলেন, আমি কোন প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কোন বক্তব্য দেয়নি। শিবপুরের সাংসদ জহিরুল হক ভূইয়া মোহনের সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেছি। এমপি মোহন সাবেক সাংসদ সিরাজুল ইসলাম মোল্লাকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্নভাবে দল ও নেতাকর্মীদের থেকে দূরে রাখার পায়তারা করে। তিনি নাকি আওয়ামীলীগের কোন সংগঠনে কোন নেতা নয়। তিনি যদি আওয়ামীলীগের নেতা না হত তাহলে দেশনেত্রী তাকে কেন? গণভবনে ডাকে।
শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুর রহমান খান ভুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হাই মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পারভেজ, জেলা যুবলীগের সহ সভাপতি জুনায়েদুল হক ভূঁইয়া জুনুসহ অন্যান্যরা।
#



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD