1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় প্রতিপক্ষের ছুরির আঘাতে ১ জন নিহত, আটক-১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১৯৬ পাঠক

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন –
সোমবার ১১ নভেম্বর ২০১৯:
নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরির আঘাতে মো. মানিক মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডা. লায়লা ইয়াছমিন তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

রবিবার (১০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রায়পুরার মাহমুদপুর ঈদগাঁ সংলগ্ন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত মানিক মাহমুদপুর এলাকার মৃত মুনতাজ মিয়ার ছেলে।

এ ব্যাপারে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের ডা. লায়লা ইয়াছমিন বলেন, রাত সাড়ে ৯টার দিকে মানিককে তাঁর স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত তিন মাস ধরেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশি মো. ইব্রাহিম হাজীসহ আরো কয়েকজনের সঙ্গে বিরোধ দেখা দেয় নিহত মানিক মিয়ার। এরই জের ধরে রবিবার রাতে স্থানীয় হাসিমপুর মৌলভীবাজার থেকে ছেলে রাজিবকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রিজের ওপর এসে পৌঁছালে ইব্রাহীম তাঁর লোকজন নিয়ে মানিক ও তার ছেলে রাজিবকে চারদিক থেকে ঘিরে ফেলে। ওই সময় ইব্রাহীম হাজীর ছেলে মাসুদ ছুরি দিয়ে মানিকের পেটে আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি নিচে পড়ে যান। পরে ছেলে রাজিব দৌঁড়ে গিয়ে বাড়ির লোকজনকে খবর দিলে তাঁরা এসে আহত অবস্থায় মানিককে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মানিককে মৃত ঘোষণা করেন।

রাজিব বলেন, আমি বাবাকে নিয়ে বাজার থেকে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রিজের ওপর এসে পৌঁছানোর পর ইব্রাহীম হাজী তার ছেলে মাসুদ ও বাদলসহ আরো ৮জন লোক আমাদেরকে চারপাশ থেকে ঘিরে ফেলে। তখন মাসুদ আমার বাবার পেটে ছুরি দিয়ে আঘাত করে। তবে অন্ধকার থাকায় ওই সময় তিনজন ছাড়া বাকি লোকদের চিনতে পারিনি।

এ ব্যাপারে রায়পুরা থানার উপ-পরিদর্শক দেব দুলাল বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD