1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ডাঃ রফিক উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদা শেষে গাজীপুরে দাফন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ১১ নভেম্বর ২০১৯ :
রূপগঞ্জ ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও রূপগঞ্জ থানা হাসপাতালের সাবেক স্বাস্থ্য কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ ডাঃ রফিক উদ্দিন আহম্মেদ এর দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।
রবিবার (১০ই নভেম্বর) সকাল ৮ টায় রাজধানীর একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। মৃত্যু কালে স্ত্রী, ২ পুত্র ও ৫ কন্যা সন্তানসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।
মরহুমের জানাজার নামাজ রূপগঞ্জ সদর ইউনিয়নের কাজী আঃ হামিদ উচ্চবিদ্যালয় মাঠে (১১ নভেম্বর) সোমবার দুপুর ২ টায় অনুষ্ঠিত হয়। এ সময় তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) ও সাবেক সেনা প্রধান মেজর জেনারেল কে এম সফিউল্লাহ জাতীয় পতাকা দিয়ে তাঁর মরদেহ ডেকে দেন।
উপজেলা প্রশাসনের পক্ষে ভূমি কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, ডেপুটি কমান্ডার আমান উল্লাহসহ রূপগঞ্জের মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীসহ সকলস্তরের মানুষ জানাযায় অংশ গ্রহন করেন। জানাযা শেষে তাঁর মরদেহ নিয়ে নিজ জেলা গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেন স্বজনরা এবং সেখানে বাদ আছর দ্বিতীয় জানাযা শেষে চাপুলিয়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক বলেন আমার পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ ডাঃ রফিকউদ্দিন আহম্মেদ চার যুগেরও বেশী সময় ধরে রূপগঞ্জের গরিব মানুষদের ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD