1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান এর সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯:
মিথ্যা অপপ্রচার চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন গত ৮ অক্টোবর পুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমার দেওয়া বক্তব্যকে বিকৃত ভাবে উপস্থাপন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে। যার প্রেক্ষিতে শিবপুরের এমপি জহিরুল হক ভুইয়া মোহন এর কতিপয় অনুসারীরা অপপ্রচারে লিপ্ত হয়। প্রকৃতপক্ষে ওই সম্মেলনে এমপি মোহনকে প্রধান অতিথি না করায় তিনি ক্ষুব্ধ হন এবং সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা কে অতিথি করায় তার বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য রাখেন এবং আমি কেনো তাকে অতিথি করলাম সেজন্য আমাকে ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল কে হুমকিসহ প্রধানমন্ত্রীর নেতৃত্বকে প্রশ্নবিদ্ধ করেছেন। বক্তব্য শেষে সম্মেলনকে পন্ড করতে ব্যর্থ হয়ে তার অনুসারীদের নিয় সভা ত্যাগ করেন। ফলে এমপি মোহনের বক্তব্যের প্রতিবাদে আমি বলেছি সিরাজুল ইসলাম মোল্লাকে বহিষ্কারের ক্ষমতা একমাত্র শেখ হাসিনার, আমার নয়। আপনার(এমপি মোহন) যদি কিছু বলার থাকে শেখ হাসিনার কাছে বলুন।
আমি এমপি মোহনের বক্তব্যের প্রেক্ষিতে রাগান্বিত হয়ে তাকে অশ্লীল ভাষায় দোষারোপ করেছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কোনো ধরনের কুরুচিপূর্ণ কথা বলিনি এবং বলার প্রশ্নই আসেনা। আমি ৬৯ এ গণআন্দোলন থেকেই ছাত্র রাজনীতি করে আসছি। রাজনৈতিক জীবনে আমি ৭৩-৭৪ সনে উপজেলা ছাত্রলীগের ২ বার সভাপতি ছিলাম, ৭৫ থেকে ৮৬ সন পর্যন্ত উপজেলা যুবলীগের সভাপতি ও ১৯৯৭ থেকে আজ পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমার বড় ভাই শহীদ রবিউল আউয়াল খান কিরণ ৭৩ সনে আওয়ামীলীগের এমপি ছিলেন। ছোট ভাই সালাউদ্দিন খান অরুণ চক্রধা ইউপি চেয়ারম্যান ছিলেন। ফলে পারিবারিকভাবেই শিবপুরে আওয়ামী রাজনীতিতে আমাদের ঐতিহ্য রয়েছে। আমার দলীয় নেতৃত্ব ও ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য এই মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। আমি এই মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
পাশাপাশি জনসম্মুখে উত্তেজিত হওয়ায় অনাকাঙ্ক্ষিত ভাবে শব্দটি ব্যবহার করে ফেলেছি এইজন্য দুঃখ প্রকাশ করছি।
সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল, সহ-সভাপতি মহসিন নাজির, এডভোকেট খোরশেদ আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, আইয়ুবপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান সরকার, পুটিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি খন্দকার এলিছ আহমেদ, যোশর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাসেল আহামেদ, পৌরসভা আওয়ামিলীগ সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ফারুক খান, বাঘব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বশির আহমেদ বাবলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজ আহমেদ সরকার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোশাররফ হোসেন ভূইয়া ও যুগ্ন আহবায়ক রিফাত রাখিল ভুইয়াসহ আওয়ামিলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD