1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

মাধবদীতে প্রবাসী জামাল হত্যা মামলায় ইজিবাইক চালক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯: নরসিংদীর মাধবদীতে বহুল আলোচিত মালয়েশিয়া প্রবাসী জামাল(৪২) হত্যার মামলায় ইজিবাইক (অটো) চালক সাব্বির হোসেনকে (১৯) নামে এক তরুনকে গ্রেফতার করেছে পুলিশ। দির্ঘ অনুসন্ধানের পর গোপন সংবাদের ভিত্তিতে পাইকারচর ইউনিয়েনের পুরানচর এলকা থেকে সাব্বিরকে গ্রেফতার করা হয়। সে একই এলাকার নুরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (১২ নভেম্বর) আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদলতের বরাবর ১৬৪ ধারায় এ স্বীরোক্তিমূলক জবানবন্দি দেয় সাব্বির। সে এ হত্যার প্রধান ছিলো বলে নরসিংদী প্রতিদিনকে জানান মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান।

ওসি আরো জানান, আদালতে প্রবাসী জামাল হত্যার লোমহর্ষক জবানবন্দিতে সাব্বির আরো বলেন, গত ১০ আগস্ট ২০১৯ ইং তারিখ রাতে সাব্বির সহ ও তার দুই বন্ধু মিলে জামালকে প্রথমে মাথায় পরে হাতে, পিঠে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরবর্তীতে সে জীবন বাঁচাতে উঠে দৌড় দিলে পেট বরাবর ছুরিকাঘাত করে ভুঁড়ি বের করে তার মৃত্যু নিশ্চিত করে পুরানচর শ্বশান ঘাট ও পুরানচর কবরস্থানের মধ্যবর্তী স্থানে ফেলে পালিয়ে যায়।

নিহত জামাল মালয়েশিয়া থাকাকালীন বন্ধুরা তার কাছ থেকে টাকা হাওলাত নেয়। পরবর্তীতে দেশে এসে তাদেরকে টাকার জন্য চাপ প্রয়োগ করে। এ চাপের কারণেই জামালকে পূর্বপরিকল্পনা করে তিন বন্ধ মিলে হত্যা করে।

উল্লেখ, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বালুয়াকান্দি গ্রামের মৃত: আব্দুল করিমের ছেলে প্রবাসী জামাল হোসেনকে হত্যা করে মাধবদী থানাধীন পাইকারচর ইউনিয়নের পুরানচর এলাকায় লাশ ফেলে চলে যায়। পরে স্বজনরা মরদেহটি উদ্ধার করে ১২ আগস্ট অজ্ঞাত ব্যক্তিরা হত্যা করেছে উল্লেখ করে নিহতর বড় ভাই কামাল হোসেন বাদী হয়ে মাধবদী থানা একটি একটি মামলা রুজু করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD