1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

পলাশে অস্থিতিশীল পেঁয়াজের বাজার, তিন দোকানীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ :
সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশ উপজেলার বাজারগুলোতে পিঁয়াজের বাজার অস্থিতিশীল হয়ে পড়েছে। গতকালও যে পিঁয়াজ ১৪০ টাকায় বিক্রি হয়েছে সেখানে আজ ১৮০ থেকে ২২০ টাকায় পিঁয়াজ বিক্রির অভিযোগ করেন ক্রেতারা। এমন খবরে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিনের নির্দেশে পিঁয়াজের অস্থিতিশীল বাজার মনিটরিং করার লক্ষে উপজেলার ঘোড়াশাল বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
আজ (১৪ নভেম্বর) বৃহস্পতিবার ঘোড়াশাল সাদ্দাম বাজার ও ঘোড়াশাল বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পলাশ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা আলী।
তিনি ঘোড়াশাল বাজার দুটি বাজারে ঢুকার সাথে সাথেই দোকানদাররা পেঁয়াজের দাম ১৩০ টাকা কেজি করে ফেলেন। পরে উপস্থিত ম্যাজিষ্ট্রেটের সামনেই লোকজন পেঁয়াজের দোকানে ভিড় করতে থাকেন পেঁয়াজ কিনতে। পরে ১৩০ টাকা কেজি দরে ক্রেতারা লাইনে দাড়িয়ে পেঁয়াজ ক্রয় করেন।

এদিকে অধিক দামে পিঁয়াজ বিক্রির অভিযোগে ঘোড়াশাল বাজার ও সাদ্দাম বাজারের তিন দোকানীকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। দোকান গুলো হলো, কবির স্টোর, রুহুল আমিন স্টোর ও ইমন স্টোর।
এসব বিষয়ে পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারহানা আলী জানান, কিছু অসাধু ব্যবসায়ী কৃত্রিমভাবে পেয়াজের সংকট দেখিয়ে অধিক দামে পেয়াজ বিক্রি করে আসছিল। জনগণের সুবিধার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD