1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

ইডেনে আকাশ থেকে আসবে গোলাপি বল!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ১৬ নভেম্বর ২০১৯:
ইডেন গার্ডেন্সে বাংলাদেশ-ভারতের দিবারাত্রির টেস্ট ম্যাচটি স্বরণীয় করতে কমতি নেই বেঙ্গল ক্রিকেটের। বাংলাদেশে প্রধানমন্ত্রী, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও কলকাতার মুখ্যমন্ত্রীর সঙ্গে থাকবেন কিংদবন্তি ক্রিকেটাররা। সাথে থাকছে ৫০ পদের খাবারের আয়োজন। এবার নতুন চমক যুক্ত করল সংস্থাটি।

তা হল ম্যাচটির বল আসবে আকাশ থেকে। অবাক হলেও সত্য, মাঝ আকাশে বিমান থেকে ঝাঁপ দিয়ে প্যারাস্যুটে কলকাতার ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে নেমে আসবেন ভারতীয় সেনাকর্মীরা। এসে ভারত-বাংলাদেশ দুই দলের অধিনায়কের হাতে টেস্ট ম্যাচের বল তুলে দেবেন তারা।

প্রথম দিবারাত্রির গোলাপি বলের টেস্ট স্মরণীয় রাখতে এমনই পরিকল্পনা নিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। বিষয়টি নিশ্চিত করেছেন সংস্থাটির সচিব অভিষেক ডালমিয়া।

তিনি বলেন, প্যারাট্রুপাররা দুটি গোলাপি বল নিয়ে আকাশ থেকে নেমে আসবেন। এসে ভারতীয় ও বাংলাদেশি অধিনায়কের হাতে তা তুলে দেবেন। এ নিয়ে দেশের সেনাবাহিনীর পূর্বাঞ্চলীয় সদর দফতরের সঙ্গে কথা হয়েছে।

এদিন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, প্রথম তিনদিনের সব টিকিট শেষ। গতকাল শুক্রবারই তিনটি গোলাপি বল ইডেনে এসে পৌঁছেছে।

আগামী ২২ নভেম্বর বিখ্যাত ইডেনে গড়াবে ভারত-বাংলাদেশ দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ও শেষ টেস্ট। আইসিসির নিয়মানুযায়ী, দিনরাতের টেস্ট খেলা হবে গোলাপি বলে। প্রথমবারের মতো এমন ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD