1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

শোক সংবাদ: সড়ক দুর্ঘটানায় মাধবদী থানা শাখা ‘নিসচা’কর্মীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন – শনিবার, ১৬ অক্টোবর ২০১৯: সড়ক দুর্ঘটনায় নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার কার্যকরি সদস্য মোশারফ হোসেন রানা (৩২) নামে এক কর্মী নিহত হয়েছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শনিবার বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকায় ঘুরতে গিয়ে মটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়। রবিবার সকাল ১০ ঘটিকায় বাহাদুর কবরস্থানে জনাযার নামাজ শেষে দাফন করা হবে।

পরে ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ নভেম্বর) রাতে মারা যায় বলে জানান নিহতর স্বজনরা। মোশারফ হোসেন রানার মৃত্যুতে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় ও মাধবদী থানা শাখা কমিটি গভীর শোক প্রকাশ করেছেন।

নিহতের স্বজনরা জানান, মোশারফ হোসেন রানা মাধবদী স্কুল সুপার মার্কেটের মোবাইল ব্যবসায়ী ছিল। শনিবার বিকেলে তার শ্যালক ও এক বন্ধুর সাথে হোন্ডাযোগে নরসিংদী-মদনগঞ্জ সড়কের আড়াইহাজার এলাকায় পৌছেলে মটরসাইকেল এর পিছন থেকে পড়ে যায় মোশারফ। এতে সে গুরতর আহত হয়। সাথে থাকা সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে সে মৃত্যু বরণ করেন।

নিহত মোশারফ হোসেন রানা মাধবদী পৌর শহরের বিরামপুর মহল্লার সুন্দর আলীর ছেলে। সংসার জীবনের তার ছোট একটি মেয়ে রয়েছে। তার মৃত্যুর খবর শুনে তার স্ত্রী বারবার মূর্ছা যাচ্ছে। তার অকাল মৃত্যুত্বে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD