1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

লবন নিয়ে গুজব প্রতিরোধে শিবপুরে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ নজরদারি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ :
লবণের কৃত্রিম সংকট তৈরি করে কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য মাঠে নেমেছে শিবপুর মডেল থানা পুলিশ। উপজেলার সবগুলো বাজার বিশেষ নজরদারিতে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বিভিন্ন এলাকার মুদি দোকানগুলোতে গিয়ে তারা লবণের মজুতের খোঁজখবর নিচ্ছেন। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন শিবপুরের বিভিন্ন এলাকায় পুলিশের কয়েকটি টিম নির্দেশনা মোতাবেক কাজ করছে। লবণ নিয়ে যাতে কোনো বিশৃঙ্খলা না হয় সেজন্য পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রচারণা চালানো হচ্ছে। এছাড়া কেউ অতিরিক্ত দামে লবণ বিক্রি করছে কি না-সে বিষয়ে নজর রাখছেন তারা।
এখন পর্যন্ত শিবপুরে কোথাও বেশি দামে লবণ বিক্রয় অথবা কৃত্রিম ভাবে কোনো সংকট তৈরির খবর পাইনি। দেশে বর্তমানে সাড়ে ছয় লাখ মেট্রিক টনের বেশি ভোজ্য লবণ মজুত রয়েছে। এর মধ্যে কক্সবাজার ও চট্টগ্রামের লবণ চাষিদের কাছে ৪ লাখ ৫ হাজার মেট্রিক টন এবং বিভিন্ন লবণ মিলের গুদামে ২ লাখ ৪৫ হাজার মেট্রিক টন লবণ মজুত রয়েছে। তারপরও একটি স্বার্থান্বেষী মহল লবণের সংকট রয়েছে মর্মে গুজব রটনা করে অধিক মুনাফা লাভের আশায় অপচেষ্টা চালাচ্ছে। লবণ নিয়ে কিংবা অন্য কোনো বিষয়ে কোনো ব্যক্তি বা মহল বা সামাজিক যোগাযোগমাধ্যমে বা অন্য যে কোনোভাবে গুজব ছড়ানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ ধরনের গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য শিবপুরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD