1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:০২ অপরাহ্ন

মাধবদীতে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা চেষ্টা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন–
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ : নরসিংদীর মাধবদীতে ডাকাতিকালে একজনকে চিনে ফেলায় এক কসমেটিকস ব্যবসায়ীকে গলাকেটে হত্যা চেষ্টা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে
মাধবদী থানাধীন কাঠাঁলিয়া ইউনিয়নের ফজুরকান্দী নতুন বাজারে এ ঘটনা ঘটে।

আহতের ছোটভাই আনোয়ার হোসেন জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে তার বড়ভাই রশিদ (৪৫) দোকানেই ঘুমিয়ে পড়েন। রাত পৌনে তিনটার দিকে হঠাৎ ৭/৮ জনের একদল মুখোশধারী ডাকাত তার দোকানের দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়ে।

এসময় অস্ত্রের মুখে তাকে জিম্মি করে দোকানে থাকা নগদ ৭৪ হাজার টাকা ও বিদেশি সিগারেট ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তাদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়।
একপর্যায়ে ডাকাতদলে থাকা ফজুরকান্দী গ্রামের আবুল হোসেনের বখাটে ছেলে শান্ত (২৩)এর মুখের কাপড় খুলে গেলে তাকে চিনে ফেলে আব্দুুর রশিদ। এতে ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণে মেরে ফেলার জন্য গলায়, হাতে ও পিঠে এলোপাথাড়ি ছুড়িকাঘাত করে ডাকাত শান্ত। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ডাকাতরা পালিয়ে যায়। বর্তমানে সে মুমূর্ষু অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্ত শান্তর মামা ইয়াকুব আলী জানান, তার ভাগিনা ইতিপূর্বে ও এ ধরনের ঘটনার সাথে জড়িত ছিল। কিছুদিন পূর্বে ইয়াকুব আলীর ঘর থেকে ৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে গ্রাম্য সালিশের মাধ্যমে সে ও তার সহযোগী দানিছ দেড়লাখ টাকা জরিমানা প্রদান করেছে।
ঘটনার পর থেকে শান্ত পলাতক রয়েছে বলেও জানান তিনি। এব্যাপারে মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে ও ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD