1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশাল পৌর আ’লীগের নবনির্বাচিত সভাপতি, সম্পাদক কে প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৬৮ পাঠক
সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ২৫ নভেম্বর ২০১৯ :
ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ শরিফুল হক ও সাধারণ সম্পাদক এস.এম শফিকে ফুলেল শুভেচ্ছা জানান নরসিংদীর পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা।
আজ সোমবার (২৫ নভেম্বর) রাত ৭টায় ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
আরও উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ আক্তারুজ্জামান, দৈনিক দিনকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি আলহাজ্ব জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আশাদউল্লাহ মনা, দপ্তর সম্পাদক ও দৈনিক ভোরের পাতা পত্রিকার উপজেলা প্রতিনিধি আনিসুর রহমান, সাংস্কৃতিক, প্রচার সম্পাদক ও বলাকা টিভি, দিন প্রতিদিন এর উপজেলা প্রতিনিধি বিল্লাল হোসেন, ক্রীড়া সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি সারোয়ার রুবেল, কার্যকরী সদস্য ও সাপ্তাহিক নরসিংদীর জনপদ পত্রিকার উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার, আনোয়ার হোসেন আনু, আলোকিত প্রতিদিন পত্রিকা উপজেলা প্রতিনিধি শাহ্ বোরহান মেহেদী, সদস্য ও ঢাকা নিউজ ২৪.কম এর নিজস্ব প্রতিবেদক মোঃ বায়জিদ বারী সেলিম প্রমুখ।
এসময় নবনির্বাচিত ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ শরীফুল হক বলেন, পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সকল ভাল কাজে আমরা সহযোগিতা করে যাবো। আপনারাও সব সময় আমাদের সহযোগিতা করেছেন। আশা করি ভবিষ্যতেও আপনারা আমাদের পাশে থাকবেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD