1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

মাধবদী পৌরসভার উন্নয়ন কাজে বাঁধা দিয়ে মেয়রের বিরুদ্ধে উল্টো অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

রুবেল মিয়া | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ২৫ নভেম্বর ২০১৯ :
মাধবদী পৌরসভার ছোট গদারচর মহল্লার রাস্তার উন্নয়ন কাজে বাঁধা, ভেকু ভাংচুর, পৌর কর্মকর্তা ও কর্মচারীদের উপর হামলার অভিযোগ উঠেছে বাবুল মিয়া নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। গত ১৮ নভেম্বর সোমবার দুপুরে মাধবদী ছোট গদারচর মহল্লায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধানের বিরুদ্ধে উল্টো অভিযোগ করে বাবুল মিয়া। পৌরসভার উন্নয়ন কাজে বাধা দিয়ে মেয়রের বিরুদ্ধে অভিযোগ করার স্থানীয় বাসিন্দারা এর তীব্র নিন্দা জানান।

মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক বলেন, ছোট গদারচর মহল্লায় ছোট বড় অনেক কারখানা আছে। যেখানে রাস্তা দিয়ে যানবাহন চলাচল করতে সমস্যা হয়। এডিপির অর্থায়নে রাস্তার উন্নয়নের কাজ চলছে। রাস্তার পাশের সবাই নিজ উদ্যোগে স্থাপনা সরিয়ে উন্নয়নের কাজে সহযোগিতা করছে।
সে জায়গায় বিএনপি-জামাতের সন্ত্রাসী বাবুল মিয়ার একটি পরিত্যক্ত কারখানা আছে। রাস্তার উন্নয়নের জন্য স্থাপনার আংশিক সরিয়ে নেওয়ার জন্য ১ বছর যাবত তাগিদ দিলেও সরিয়ে না নেওয়ায় পৌর সভার কর্মকর্তা ও কর্মচারীরা ভেকু দিয়ে সরাতে গেলে সন্ত্রাসী বাবুল মিয়া সহ ১০/১৫ জন সন্ত্রাসী পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের উপর হামলা চালিয়ে আহত করে ভেকু ভাংচুর করে। মেয়রকে গালিগালাজ সহ প্রাণনাশের হুমকি দেন। উল্টো পুলিশ সুপারের বরাবর বাবুল মিয়া একটি লিখিত অভিযোগ দায়ের করে মেয়রের বিরুদ্ধে। এলকাবাসি এ অভিযোগের তীব্র নিন্দা জানায়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD