1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড সম্মাননা পেলেন সফিক শাহীন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ২১৬ পাঠক

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন –
বুধবার ২৭ নভেম্বর ২০১৯:
ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)  বেস্ট রিপোর্টিং  সম্মাননা অ্যাওয়ার্ড ২০১৯, নয় ক্যাটাগরিতে ১০ জনকে সম্মাননা প্রদান করা হয়।

বুধবার সকালে ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ডঃ হাছান মাহমুদ।

আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলম, প্রধান বিচারক ছিলেন  সিনিয়র সাংবাদিক শাহজাহান সরদার, প্যানেল সদস্য মনোয়ার হোসেন,ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০১৯ পেয়েছেন এনটিভি স্পেশাল করেসপনডেন্ট, সফিক শাহীন, পুরানো ঢাকা: মানুষ বাড়ে কিন্তু জমি বাড়ে না’ শিরোনামে অনুসন্ধানী ধারাবাহিক প্রতিবেদন  স্বীকৃতি হিসেবে পেয়েছেন ৫০ হাজার টাকা এবং সম্মাননা ক্রেস্ট।

সফিক শাহীন ২০০১ সালে মানবজমিনের সিটি রিপোর্টার হিসেবে সাংবাদিকতা শুরু করে। এ ছাড়া ২০১২ সালে প্রথম আলো মাদকবিরোধী সেরা প্রতিবেদন অ্যাওয়াড

পান, ২০১৪ সালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স (ক্যাব) স্বর্ণ চোরাচালানের উপরে অনুসন্ধানী প্রতিবেদন করার জন্য তাকে সম্মাননা প্রদান করেন।

২০১৬ সালে ছোট ভাইয়ের পরিবর্তে বড় ভাই জেলখাটছে শিরোনামে অনুসন্ধানী ধারাবাহিক প্রতিবেদনের জন্য বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন ‘ক্রাব’ অ্যাওয়ার্ড প্রদান করেন।

রোগী না হয়েও পটুয়াখালী জেনারেল হাসপাতালের বারান্দায় হায়াতুন্নেছা পাঁচ বছর এই শিরোনামে অনুসন্ধানী প্রতিবেদনের জন্য ডিআরইউ ২০১৬ সেরা প্রতিবেদন অর্জন করেন।

সফিক শাহীন চ্যানেল বিডিকে বলেন প্রতিটি আওয়ার্ড আমার অনুপ্রেরণা এবং সাংবাদিকতার আরো একধাপ এগিয়ে চলার সাহসিকতা ।

তিনি আরো বলেন, যতদিন গণমাধ্যমের সাথে যুক্ত আছি দেশে ও মানুষের কল্যাণে নিয়োজিত থাকবো সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবো এবং সবার কাছে তিনি তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD