1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

কালীগঞ্জ থানায় ডাকাতির মামলায় বিভিন্ন জেলা থেকে ৮ ডাকাত গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার , ৪ই ডিসেম্বর ২০১৯ :
গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৬শ’ ৫৫ টাকা, ১২টি মোবাইল, ১টি দা ও ১টি চাপাতি উদ্ধার করা হয়। বুধবার (৪ ডিসেম্বর) কালীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার।

আটককৃতরা হলেন, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পান্ডরাইল গ্রামের খোরশেদ আলীর ছেলে সবুজ মিয়া (৪৫), ময়মনসিংহের দুবাউড়া উপজেলার গোস্তাবহলী গ্রামের ফজর আলীর ছেলে সুমন মিয়া (২৮), একই জেলার গৌরিপুর উপজেলার পাঁচকাহানিয়া গ্রামের হারুন অর রশিদের ছেলে শামীম (২০), ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চাঁনপুর গ্রামের আবু জাহেদের ছেলে এমদাদুল হক মিলন (২৭), একই জেলার নাসিরনগর উপজেলার তারাউল্লাহ গ্রামের আকবর হোসেনের ছেলে শিপন (২৪), একই জেলার সদর উপজেলার শিলাউল গ্রামের আবিদ মিয়ার ছেলে আজিজুল ইসলাম (২০), সুনামগঞ্জের দুয়ারা বাজার উপজেলার রামপুর গ্রামের জুনাব আলী মিয়ার ছেলে বশির আহমেদ (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ানপুর গ্রামের মাসুদুর রহমানের ছেলে তানভীর (২১)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ৩০ নভেম্বর রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘারপাড়ায় গাছ ফেলে একটি প্রাইভেট কারের গতিরোধ করা হয়। এ সময় ডাকাতরা গারিড় মালিক আসুদুজ্জামানের কাছ থেকে ৮০ হাজার টাকা ও ৪টি মোবাইল নিয়ে যায়। পরে আরেকটি বাসের গতিরোধ করার সময় ৯৯৯ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়।

এ ঘটনায় ১ ডিসেম্বর সকালে আসাদুজ্জামান কালীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা করেন। সেই মামলায় গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী, ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদী থেকে ৮ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে টাকা, মোবাইল ও দশি অস্ত্র উদ্ধার করা হয়। বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে তাদেরকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD