1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

শিবপুর বাজনাব ঈদগাঁহের গাছ কর্তনের অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

 

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৪ ডিসেম্বর ২০১৯ :
নরসিংদীর শিবপুর পৌরসভার বাজনাব ঈদগাঁহের ৪টি তাজা মুল্যবান রেন্টি কড়াই গাছ কর্তনের অভিযোগ উঠেছে। প্রতিকার চেয়ে শিবপুর মডেল থানা ও উপজেলা প্রশাসকের কাছে অভিযোগ দিয়েছেন এলাকাবাসী। পরে শিবপুর মডেল থানা পুলিশ ৪ ডিসেম্বর বুধবার সকালে গাছ কর্তন বন্ধ করার পাশাপাশি কেটে ফেলা গাছ জব্দ করেছে।
অভিযোগের বিবরণে জানা যায়, বাজনাব ঈদগাঁহ মাঠের অভ্যন্তরে ৪টি পুরাতন কড়ই গাছ ছিল, যাহার আনুমানিক বাজার মূল্য ১ লক্ষ ১৫ হাজার টাকা। গত ৩০ নভেম্বর সকালে বাজনাব গ্রামের পিতা মৃত আ: জলিল মাস্টারের ছেলে মোশারফ হোসেন(৫৫) অজ্ঞাত কারণে ও অসৎ উদ্দেশ্যে অজ্ঞাতনামা আরোও ৫/৬ জন সহযোগীসহ পরস্পর যোগসাজস করিয়া ঈদগাঁহ মাঠে অনধিকার প্রবেশ করে জোড় করে গাছ কর্তন করে। এতে এলাকাবাসী গাছ কাটার বৈধতা ও কারণ জানতে চাইলে বিবাদী মোশারফ হোসেন ও তার সহযোগীরা এর কোন সদউত্তর না দিয়ে ভীতিমূলক হুমকি প্রদর্শণ করলে বিষয়টি স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গদেরকে অবগত করে গত ২ ডিসেম্বর শিবপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন এলাকাবাসী।অভিযোগের প্রেক্ষিতে শিবপুর মডেল থানা পুলিশ ৪ ডিসেম্বর বুধবার সকালে গাছ কর্তন বন্ধ করার পাশাপাশি কেটে ফেলা গাছ জব্দ করেছে।


এ বিষয়ে মোশারফ হোসেন বলেন, বাজনাব ঈদগাঁহের উন্নয়নের জন্য গাছ বিক্রয় করা হয়েছে। এবং যথাযথ বিধিমালা অনুসারে গাছ বিক্রয় করা হয়েছে।
শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ূন কবীর বলেন, বাজনাব ঈদগাঁহের গাছ কর্তনের একটি অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD