1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশ প্রেসক্লাবের সম্পাদক সাংবাদিক আশাদউল্লাহ মনার জম্মদিন আজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ২০৬ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ :
আজ ৭ ডিসেম্বর। নরসিংদীর পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ আশাদউল্লাহ মনা’র জম্মদিন। ‘সুখ-,দুখ, হাসি-কান্না, জীবনের ভালোলাগা আর সকলের নিরন্তন ভালোবাসা দিয়ে আজ পদার্পণ করলেন আরেকটি নতুন বছরে ‘ শুভ জম্মদিন’। প্রতিটি দিন কাটুক ফুলের শুভাষে, তারুণ্যের উচ্ছাসে। প্রতিষ্ঠিত হোক কর্মময় জীবন।
পলাশ উপজেলার একজন দক্ষ সাংবাদিক হিসেবে অন্যায় অনিয়মের বিরুদ্ধে সাহসি পথ চলা অব্যাহত থাকবে। তিনি আছেন এবং ভবিষ্যতেও থাকবেন শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে।মানুষের ভালোবাসা, সম্মান আর শ্রদ্বাবোধই তার এ চলার পথ আরও প্রসারিত হবে।
এদিকে তার জম্মদিন উপলক্ষে পলাশ উপজেলা প্রেসক্লাব, উপজেলা রিপোর্টাস ক্লাব, নরসিংদী জেলা ও অন্যান্য উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজসেবক এবং বন্ধুমহলসহ সর্বস্থরের মানুষ আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
সাংবাদিক মোঃ আশাদউল্লাহ মনা জানান, আজ আমার জম্মদিন উপলক্ষে যারা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাদের সহ সবাইকে ধন্যবাদ জানাই। সবার দোয়া ও ভালোবাসা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।
জানা যায়, মোঃ আশাদউল্লাহ মনা নরসিংদী জেলার পলাশ উপজেলাধীন ঘোড়াশাল মিয়া পাড়ার এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবন শুরু করেন ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে। এখান থেকেই ১৯৮৬ সালে এসএসসি, জামালপুর কলেজ থেকে ১৯৮৮ এইচএসসি, কালীগঞ্জ শ্রমিক কলেজ থেকে ১৯৯০সালে ডিগ্রি পাশ করেন। কালীগঞ্জ শ্রমিক কলেজে ছাত্র থাকাকালীন সময় থেকেই দৈনিক নব অভিযান পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন। পরে দৈনিক আলআমীন ও মানবজীবন পত্রিকায় দীর্ঘদিন লেখালেখি করেন। বর্তমানে তিনি দৈনিক সমকাল পত্রিকায় পলাশ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD