1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভৈরবে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৫ পাঠক

খায়রুল ইসলাম ভূইয়া | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ :
নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খানের জঘন্যতম মিথ্যাচারের প্রতিবাদে ভৈরব পৌর শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আজ সোমবার (৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার আয়োজনে শাখার সভাপতি ও ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহর সভাপতিত্বে এই মানববন্ধনে বক্তব্য রাখেন, ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বইমেলা পরিষদের সভাপতি আতিক আহমেদ সৌরভ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও দৈনিক প্রথম আলো নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য মো. আলাল উদ্দিন, ভৈরব মুক্তিযোদ্ধা যুবকমান্ড সভাপতি সাংবাদিক এম.আর সোহেল, দৈনিক কালেরকণ্ঠ ও বৈশাখী টিভি ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, দৈনিক প্রথম আলো বন্ধু সভার সভাপতি আসাদুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক আল আমিন তুষার ও জিল্লুর রহমান মহিলা কলেজের নিসচা প্রস্তাবিত কমিটির সদস্য সচিব দোলন আক্তার সাধনা। এ সময় আরো উপস্থিত ছিলেন, নিসচা ভৈরব শাখার সহ-সভাপতি মনিরুজ্জামান ময়না, অর্থ সম্পাদক জালাল আহমেদ, সাংগঠনিক সদস্য ইমরান হোসেন, দপ্তর সম্পাদক নাজমুল হক, প্রচার সম্পাদক কাজী উসমান গণি, যুব বিষয়ক সম্পাদক তানভির আহমেদ, কার্যকরী সদস্য মধ্যে সাইদুর রহমান বাবলু, মো.নূরুজ্জামান, মোহাম্মদ জুনাইদ, মিজানুর রহমান পাটোয়ারী, মো. আফসার হোসেন তূর্জা।
এ সময় বক্তারা বলেন, চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছাড়াও তিনি একটি প্রতিষ্ঠান। বিগত ২৬ বছর যাবত তিনি সড়ককে নিরাপদ করার লক্ষ্যে যে আন্দোলন করে যাচ্ছেন যা আজ সারা বিশ্বে স্বীকৃত। ইতিমধ্যেই সরকার এই নিরাপদ সড়ক চাই আন্দোলনকে জাতীয় দিবস ঘোষণা ও ইলিয়াস কাঞ্চনকে একুশে পদকে ভূষিত করেছেন। তার মত একজন চিরসবুজ নায়কের বিরুদ্ধে সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খানের মিথ্যাচারে আমরা বিস্মিত হতবাক এবং এর তিব্রনিন্দা জানাচ্ছি। আমরা মনে করি শাহজাহান খান নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন সম্পর্কে জঘন্যতম মিথ্যাচার করেছেন। আমরা আগামী ২৪ ঘণ্টা সময় বেধে দিচ্ছি এ সময়ের মধ্যে শাহজাহান খান এই তথ্য জাতির সামনে তুলে ধরতে হবে। নতুবা আমরা আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। আমরা মনে করি সমাজের একজন সৎ, নিষ্ঠাবান, জাতীয় পুরস্কার ও একুশে পদক প্রাপ্ত সম্মানীত মানুষের বিরুদ্ধে শাহজাহান খানের এমন মিথ্যাচার শুধুমাত্র নিজের দুর্বলতা ঢাকার জন্যই বলেছেন। তিনি এই মানহানিকর কথা বলেছেন জাতিকে বিভ্রান্ত করার জন্য। মাননীয় প্রধানমন্ত্রী যখন সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে যুগউপযোগী সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের নির্দেশ দিলেন তখন কি করে শাহজাহান খান সরকারের থেকে এই আইনের বিরুদ্ধে অবস্থান নেন। সেই প্রশ্ন জাতির কাছে রাখছি আমরা। এ জন্য শাহজাহান খান দেশবাসীর সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। নইলে মিথ্যা ও জঘন্যতম বক্তব্যের প্রতিবাদে রাজপথে নামতে বাধ্য হবে নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিটি সদস্য ও সচেতন দেশ প্রেমিক নাগরিক।
উক্ত মানববন্ধনে সরকারি জিল্লুর রহমানের শিক্ষার্থী, প্রথম আলো বন্ধু সভা, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার কার্যকরী সদস্য, সাধারণ সম্পাদক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। মানববন্ধনটি বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এক প্রতিবাদ সভায় রূপ নেয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD