1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘সিরাতে হাসিনা’, আমরা সত্যিই আপনাকে ভালোবাসি: সালমান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৪ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯:
‘শুধু নামই হাসিনা নয়, মনের দিক থেকে, আকৃতিতে বাস্তবে আপনি সুন্দর। শেখ হাসিনাজি আমরা সত্যিই আপনাকে ভালবাসি।’ বাংলাদেশের মঞ্চে দাড়িয়ে কথা গুলো বলেছিলেন বলিউডের ভাইজান সালমান খান। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘সিরাতে হাসিনা’ বলে সম্বোধন করে সালমান খান বলেন, ‘উনার হাসি অসাধারণ! এবং তার চোখ! বলার কোনো ভাষা নেই। আমরা আপনাকে ভালোবাসি।’

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রশংসায় এমন ভাবেই ভাসালেন অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ বলিউড এই সুপারস্টার। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর মঞ্চে পারফর্ম করতে এসে শেখ হাসিনার গুণে মুগ্ধ হয়ে এসব কথা বলেন বলিউডের ভাইজান।

গতকাল রোববার সন্ধ্যা সাতটার দিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ এই আসর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর আগে প্রধানমন্ত্রী মাঠে এলে দেখা করতে যান সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

নাচ-আর গানে বলিউডের দুই তারকা মোহিত করবেন এমনটাই ছিল প্রত্যাশা। তবে নাচ-গান তো করছেন, সালাম দিয়ে কথা শুরু করে দুই তারকার ভাঙা বাংলায় বলা কথাতেও মজেছেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের শ্রোতারা।

প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পরেই রকমারি আতশবাজির রোশনাইতে মিরপুরের আকাশ ছেঁয়ে যায়। ক্রিকেটের আলো যেন ছড়িয়ে পড়ল পুরো দেশে। তারপর একে একে গান পরিবেশন করেন মমতাজ, জেমস, সোনু নিগম, কৈলাস খের প্রমুখ। গানের শেষে শুরু হয় সালমান-ক্যাটরিনার পরিবেশনা। তাদের পরিবেশনার মধ্য দিয়েই শেষ হয় জমকালো এই অনুষ্ঠান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD