1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

নরসিংদীতে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯: নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খানের জঘন্যতম মিথ্যাচার বক্তব্যের প্রতিবাদে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নরসিংদী জেলা শাখা, শিবপুর, মনোহরদী উপজেলা,মাধবদী থানা ও মেহেরপাড়া ইউনিয়ন শাখা আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এতে নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফয়সাল সরকারের সভাপতিত্বে ও মাধবদী থানা শাখার সাধারণ সম্পাদক খন্দকার শাহিন এর সঞ্চলনায় বক্তব্য রাখেন দৈনিক গ্রামীন দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী আনোয়ার কামাল, নরসিংদী জেলা শাখা নিসচা’র সভাপতি এ্যাডভোকেট সোরহাব হোসেন ভূইয়া সোহাগ, সহ-সভাপতি হাসিবুল হাসান মিন্টু ও কাজী তারেক, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক শান্ত বনিক। আরো উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা শাখা কমিটির আহ্বায়ক আব্দুল হান্নান মানিক, মাধবদী থানা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ও মেহেরপাড়া ইউনিয়ন শাখা কমিটির আহ্বায়ক আওলাদ হোসেন,নরসিংদী প্রতিদিন এর নিজস্ব প্রতিবেদক মো: নাহিদ প্রধান প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বিগত ২৬ বছর ধরে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন জনগণের স্বার্থে সড়ককে নিরাপদ করার লক্ষ্যে যে আন্দোলন করে যাচ্ছেন। তা জাতীয় স্বীকৃতি দিয়েছেন জননেন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার। সমাজের একজন সৎ, নিষ্ঠাবান, জাতীয় পুরস্কার ও একুশে পদক প্রাপ্ত সম্মানীত ব্যক্তি ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বর্তমান সাংসদ শাজাহান খানের মিথ্যাচার বক্তব্যে আমরা বিস্মিত হতবাক এবং এর তিব্র নিন্দা জানাচ্ছি।

দীর্ঘ আন্দোলনের পর মাননীয় প্রধানমন্ত্রী যখন সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে যুগউপযোগী সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন। তখনই শাজাহান খান এই আইনের বিরুদ্ধে অবস্থান নিয়ে তার পুষ্ম শ্রমিকদের লেলিয়ে দিয়ে সড়কে নৈরাজ্য সৃৃষ্টি করে। এবার তিনিও নিজে নিসচা’র সুনাম ক্ষুন্ন করার জন্য এ মিথ্যাচার বক্তব্য দিয়েছেন। দেশবাসীর সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে, নইলে মিথ্যা ও জঘন্যতম বক্তব্যের প্রতিবাদে রাজপথে নামতে বাধ্য হবে নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিটি সদস্য ও সচেতন দেশ প্রেমিক নাগরিক।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD