1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

মাধবদী পৌরসভার অর্থায়নের বিজয় মঞ্চ ৭১ উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ১২ ‍ডিসেম্বর ২০১৯: নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষে মাধবদীতে বিজয় মঞ্চ ৭১ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মাধবদীর কমান্ড কার্যালয়ে পৌরসভার অর্থায়নে নির্মিত এই মঞ্চের উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

নরসিংদী জেলা সেক্টর কমান্ডার ফোরামের সাবেক সভাপতি আবদুল মোতালিব পাঠানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবদী পৌরসভার মেয়র হাজী মো: মোশাররফ হোসেন প্রধান মানিক, অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী আশরাফুল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম জামেরী হাসান, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আলী হোসেন শিশির প্রমুখ।

এছাড়া নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা মহিলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার ফাতেমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ কামরুজ্জামান কামরুল ও আমজাদ হোসেন বাচ্চু প্রমুখ।

এর আগে সকালে নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষে নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা সার্কিট হাউজ প্রাঙ্গনে নির্মিত (যূথবদ্ধ: সংগ্রামে-শান্তিতে-সৃস্টিতে) ভাস্কর্যের সামনে বেলুন উড়িয়ে দিবসের সূচনা করা হয়। পরে জেলা সার্কিট হাউজ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শিল্পকলা গিয়ে শেষ হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, সিভিল সার্জন ডা. মো. হেলাল উদ্দিন, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া ও সেক্টর কমান্ডার ফোরাম ৭১’র জেলা সভাপতি আব্দুল মোতালিব পাঠান ও প্রেসক্লাবের সভাপতি মাখন দাস প্রমূখ।

পরে আলোচনা সভায় বক্তারা বলেন, সারা বাংলাদেশ স্বাধীন হয় ১৬ ডিসেম্বর। কিন্তু এর আগেই ১০ ডিসেম্বর রায়পুরা এবং ১২ ডিসেম্বর সমস্ত নরসিংদী মুক্ত হয়। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নরসিংদীর বীর সন্তানদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এই যুদ্ধে নরসিংদীতে বীরশ্রেষ্ঠ, বীর প্রতিক, বীর বিক্রম, বীর উত্তম সহ সকল সূর্য্য সন্তানই রয়েছেন। তাই এক কথায় বলা চলে মহান মুক্তিযুদ্ধে নরসিংদীবাসীর ভূমিকা অপরিসীম।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD