1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:০৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে ভাঙচুরের ঘটনায় মামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯ : ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবস উপলক্ষে জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) রাতে জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা রতীশ চন্দ্র রায়ের দেওয়া লিখিত অভিযোগটি সদর মডেল থানায় মামলা হিসেবে নথিভুক্ত হয়েছে। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হলেও হামলাকারীর সংখ্যা উল্লেখ করা হয়নি।

মামলার এজাহারে বলা হয়, বিজয় দিবসের অনুষ্ঠান উপলক্ষে মঞ্চ সজ্জা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার দিয়ে জেলা পরিষদ চত্বর সাজানো হয়। সোমবার (১৬ ডিসেম্বর) সকাল পৌনে ৮টা থেকে ৯টার মধ্যে জেলা পরিষদ চত্বরে প্যান্ডেল, চেয়ার, মঞ্চের টেবিল এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ব্যানার মুখোশ পরা দুস্কৃতিকারীরা ভাঙচুর করে। ঘটনার সময় জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. তারিকুল ইসলাম ও একজন অফিস সহায়ক এবং নৈশপ্রহরি দাঁড়ানো ছিলেন বলেও উল্লেখ করা হয়।

প্রসঙ্গত,গত সোমবার বিজয় দিবস উপলক্ষে জেলা পরিষদ জেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করে। বেলা ১১টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু অনুষ্ঠান শুরুর দুইঘণ্টা আগে সকাল পৌনে ৯টার দিকে ১০/১২ জন মুখোশ পরা যুবক অনুষ্ঠানস্থলে অতর্কিত হামলা চালিয়ে মঞ্চ ও অতিথিদের বসার আসনসহ জাতির জনক শেখ মুজিবুর রহমান এবং প্রধান মন্ত্রীর ছবি ভাঙচুর করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) আলামগীর হোসেন জানান, জেলা পরিষদের পক্ষ থেকে দায়েরকৃত অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেছে সদর মডেল থানা। আমরা তদন্ত শুরু করেছি। তদন্তক্রমে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD