1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

সোহানের ব্যাটে চট্টগ্রামের জয়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার,১৭ ডিসেম্বর ২০১৯:
প্রথম জয় পেতে মরিয়া সিলেট টস হেরে ব্যাট করতে নেমে রান করলেন মোটে ১২৯ রান। এই রান তাড়া করতেই ঘাম ঝড়েছে চট্টলার দলটির। শেষমেষ নুরুল হাসান সোহানের ব্যাটে ৪ উইকেটের জয় পায় চট্টলার দলটি। এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে উঠে এলো চট্টগ্রাম।

১৩০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮৫ রানে যখন ৬ষ্ঠ উইকেটের পতন ঘটে, তখন পরাজয়ের শঙ্কাই চেপে ধরে চট্টগ্রামকে। সেখান থেকে দলকে জয়ের বন্দরে টেনে আনে নুরুল হাসান সোহান। সঙ্গী হিসেবে পেলেন ক্যারিবীয় ক্রিকেটার কেসরিক উইলিয়ামসকে।

নুরুল হাসান সোহান সিলেটের বোলারদের দেখে-শুনে খেলে ২৪ বলে করেন ৩৭ রান। ১৭ বলে ১৮ রান করেন উইলিয়ামস। দু’জনই অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন।

তবে ১৮তম ওভারের দ্বিতীয় বলে স্পিনার নাঈম হাসান যে ভুলটি করলেন, তা না হলে হয়তো শেষ মুহূর্তে ম্যাচটা জমেও যেতো। কারণ, কেসরিক উইলিয়ামস সরাসরি ক্যাচ দিয়ে বসেন বোলার নাঈমের হাতে। কিন্তু বলটা হাতের তালুতে নিয়েও জমিয়ে রাখতে পারলেন না তিনি। ফেলে দিলেন।

ওই সময় আউটটা করতে পারলে, চাপে পড়তো চট্টগ্রাম। ম্যাচটা আরো ক্লোজ হতো। কারণ, তখনও ১০ রান প্রয়োজন ছিল চট্টগ্রামের। উইলিয়ামস এরপর একটি বাউন্ডারি এবং একটি ছক্কা মেরে ওই ওভারেই দলকে জয় এনে দেন। নুরুল হাসান সোহান তার ইনিংসে ২টি বাউন্ডারির সঙ্গে ছক্কা মারেন ৩টি।

সোহান আর উইলিয়ামস ছাড়া চট্টগ্রামের হয়ে ব্যাট হাতে ভালো করেন আরেক ক্যারিবিয়ান লেন্ডল সিমন্স। ওপেনিংয়ে নেমে ৩৭ বলে খেলেন তিনি ৪৪ রানের ইনিংস। এছাড়া বাকি ব্যাটসম্যানরা দুই অংকের ঘরও ছুঁতে পারেননি।

এ নিয়ে ৪ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে তালিকার একেবারে শীর্ষে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ২ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে খুলনা টাইগার্স। ৪ পয়েন্ট রয়েছে রাজশাহী রয়্যালস এবং ঢাকা প্লাটুনেরও। সিলেট থান্ডার্স ৪ ম্যাচের একটিতেও জয় পায়নি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD