1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

জয়াকে পেতে ধর্ম পরিবর্তন করতে চেয়েছিলেন সৃজিত!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
বুধবার,১৮ ডিসেম্বর ২০১৯:
প্রত্যেক ছবিতে বক্স অফিসের সাফল্যকে সুনিশ্চিত করেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া। এ বছর রিলিজ করেছে তার তিনটি ছবি। বক্স অফিসে সাফল্যের নিরিখে ‘দেবী’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’— তিনটিই সুপারহিট। শুধু এ বছরই নয়। ইতিমধ্যেই জয়া সাজিয়ে নিয়েছেন পরের বছরের বাছাই করা ছবির লম্বা তালিকা।

সম্প্রতি নিজেকে মেলে ধরেছিলেন কলকাতার এক শীর্ষ স্থানীয় পত্রিকার সাক্ষাৎকারে প্রকাশিত হওয়া সেই প্রতিবেদনে তিনি প্রথমবারের মত নিজের বয়স নিয়ে খোলাখুলি কথা বলেছেন সেই সাথে মুখ খুলেছেন পরিচালক সৃজিতের সাথে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে।

সৃজিতের সঙ্গে জয়ার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন সরব হয়েছিলো দুই বাংলাতেই। শোনা যায়, সৃজিত নাকি জয়ার জন্য ধর্মান্তরিতও হতে চেয়েছিলেন!

জয়াকে নিয়ে সৃজিত মুখার্জি বলেন, ‘চরিত্রের চেয়েও আমার মনে হয়, যেভাবে স্ক্রিপ্ট বেছে বেছে ছবি করে জয়া তাতে ও অনেককে পেরিয়ে যাচ্ছে। ম্যাচিওরড স্ক্রিপ্ট। ওর নানা রকম লুক। যে কোনো চরিত্র অ্যাডপ্ট করে ফেলতে পারে সহজে। দুই বাংলার ডায়ালেক্টও অসম্ভব ভালো বলতে পারে।’

এদিকে, সব গুঞ্জনের অবসান ঘটিয়ে বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন নির্মাতা সৃজিত মুখার্জি। বর্তমানে সুইজারল্যান্ডে বেড়াচ্ছেন সৃজিত-মিথিলা।

এদিকে আসছে অতনু ঘোষের ‘বিনি সুতো’, ‘রবিবার’ জয়ার কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছবি। এই প্রথম ‘বিনিসুতো’-য় ঋত্বিক চক্রবর্তী আর ‘রবিবার’-এ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন জয়া। অন্য দিকে, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো হেভিওয়েট পরিচালকের ‘অর্ধাঙ্গিনী’-তে একেবারে ভিন্ন মেজাজে দেখা যাবে জয়াকে।

তার পরী আর ভূতের ম্যাজিকাল অভিনয় ক্যামেরাবন্দি করেছেন সৌকর্য ঘোষাল। জয়া সেখানে ‘ভূতপরী’। আর সে ছবি প্রেজেন্ট করছেন স্বয়ং কোয়েল মল্লিক!



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD