1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

মাধবদীতে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূঁইয়া

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯

মনিরুজ্জামান,মাধবদী | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর ২০১৯ :
রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূঁইয়া’র (৭৫) দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটায় পলাশ উপজেলার নেহাব প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে। পরে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন শেষে তাকে নেহাব কবরস্থানে দাফন করা হয়।

দীর্ঘদিন ধরে ব্রেইন স্ট্রোক করে তিনি রাজধানীর এ্যপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। গতকাল তাকে সেখান থেকে নরসিংদীর শাহজালাল হাসপাতালে স্থানান্তর করা হলে আজ সকাল ১০ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
জানাজার পূর্বে নরসিংদী সিভিল প্রশাসনের পক্ষে সমাজ সেবা অফিসার আশরাফুল ইসলাম এবং নরসিংদী জেলা পুলিশ সুপারের পক্ষে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ওসি আবু তাহের দেওয়ান’র নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পাঁচদোনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান,নরসিংদী জেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হেকিম, আব্দুর রশিদ ভূঞা, নরসিংদী জেলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সরকারের গেজেট ভূক্ত নিহত মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূঁইয়া নরসিংদীর পলাশ উপজেলার নেহাব গ্রামের মৃত সিরাজ উদ্দিন ভূঁইয়ার ছেলে ছিলেন। মৃত্যু কালে তিনি তিন ছেলে ও একটি মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD