1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

“পলাশের পাপড়ি” সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯ :
নরসিংদীর পলাশে সামাজিক সংগঠন ” পলাশের পাপড়ি” এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলার ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশন এলাকায় বসবাসরত হতদরিদ্র ও ছিন্নমূল শিশুদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় “পলাশের পাপড়ি” সংগঠনের প্রতিষ্ঠাতা শেখ রাসেল মাহমুদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি-হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী চেম্বার অব কর্মাস এর পরিচালক ও পলাশ উপজেলা যুবলীগের সভাপতি আল-মুজাহিদ হোসেন তুষার। আরও উপস্থিত ছিলেন স্মাইল এর প্রতিষ্ঠাতা আলিফ, বিডি ক্লিন পলাশ’র রাকিব হোসেন, পলাশ থানা ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আরিফ, রাসেল, শরীফ, ইয়াসির, আরাফাত, রিয়াদসহ পলাশের পাপড়ি সংগঠনের সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে আল-মুজাহিদ হোসেন তুষার বলেন, বর্তমান সময়ে যুব সমাজ মাদক, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত ঠিক এই সময়ে পলাশ উপজেলার একঝাঁক তরুণ মেধাবীরা এমন সুন্দর মানবিক কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, এ ধরণের গুটিকয়েক সেচ্ছাসেবীদের মাধ্যমে সমাজের ভাল কাজগুলো করা সম্ভব হবেনা, যদিনা আমরা সবাই মিলে তাদের সহযোগিতা না করি। একদিন সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি সুন্দর পলাশ তথা বাংলাদেশ সপ্ন বাস্তবায়ন করব ইনশাল্লাহ। প্রধান অতিথি পলাশের পাপড়ি সংগঠনের সাফল্য কামনা করে এবং তাদের এ ধরনের মানবিক কাজে সবসময় পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে শেখ রাসেল মাহমুদ বলেন, আমাদের শীতবস্ত্র বিতরণের প্রথম পর্যায়ে ঘোড়াশাল রেলওয়ে ষ্টেশন এলাকায় করেছি। আমাদের আন্তরিক প্রচেষ্টা ছিল প্রত্যেকের হাতে একটি করে কম্বল এবং শিশুদের শীতের কাপড় দেয়া যদিও আমাদের এতটা সামর্থ নেই। তবে পর্যায়ক্রমে আমরা ২০০ কম্বল এবং ১০০ শীতের পোশাক এ বছর বিতরণ করব ইনশাল্লাহ। এরপর ঘোড়াশাল রেলওয়ে বস্তি সংলগ্ন এলাকার ৫০ পরিবার ও ১০ শিশুকে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন আল মুজাহিদ হোসেন তুষার। কম্বল নিতে আসা এক বৃদ্ধ বয়স্ক বিধবা বলেন এই প্রচন্ড শীতে এই সংগঠন আমাদেরকে শীতের কাপড় ও কম্বল দিয়ে সহায়তা করায় তাদেরকে দোয়া করি আল্লাহ যেন এই ছেলেদের মাধ্যমে মানুষের সেবা করায়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD