1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:০১ অপরাহ্ন

শীতার্ত মানুষের পাশে সার্ক মানবাধিকার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯:
প্রকৃত শীতার্ত মানুষ যাতে শীতবস্ত্র পায় সেই লক্ষ্যে জয়পুরহাটে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছে সার্ক মানবাধিকার ফউন্ডেশন। শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার জামালপুরে ৬ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

এ সময় জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্রিয়ার খান, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের জেলা সভাপতি নূর-ই আলম হোসেন, সহ সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক, খোরশেদ আলম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আতাউর রহমান উপস্থিত ছিলেন।

কম্বল নিতে আসা শীতার্তদের মধ্যে একজন হলেন- মোয়াজ্জেম পাড়া গ্রামের সখিনা বেওয়া (৭৫)। তিনি কম্বল পেয়ে ভীষণ খুশি। শীত নিবারণের এমন উদ্যোগ নেওয়ায় সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। এ সময় আবেগ আপ্লুত হয়ে তিনি বলেন, হাড় কাঁপানো শীতে জীবন যায় যায় অবস্থা। ওনাদের কম্বল পেয়ে আজ রাতে ভালো ঘুম হবে। আল্লাহ ওনাদের ভালো করুন।

শীর্তাদের পাশে সামর্থ্যবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির বলেন, কনকনে ঠান্ডায় জয়পুরহাটের হতদরিদ্র মানুষ শীতের কম্বল পেয়ে মহাখুশি। আমরা যার যার অবস্থান থেকে এই সব হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালে তারা শীতে কষ্ট পাবে না।

উল্লেখ্য, ২০১৫ সালের (৮ ফেব্রুয়ারি) সার্ক মানবাধিকার ফাউন্ডেশন নামে সরকার অনুমোদিত একটি মানবাধিকার ফাউন্ডেশনের আত্মপ্রকাশ ঘটে। জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে সংগঠনটি আত্মপ্রকাশ করে। সেই থেকে সংগঠন বিভিন্ন দুর্যোগ মুহূর্তে সহযোগিতার হায় বাড়িয়ে দিচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD