1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

স্মার্টার আ. লীগ গড়ে তোলার প্রত্যয় কাদেরের

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন – শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯: স্মার্টার আওয়ামী লীগ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর দলকে নিয়ে আগামীতে তার পরিকল্পনার কথা গণমাধ্যমে তুলে ধরেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি শক্তিশালী টিমওয়ার্ক গড়ে তুলতে হবে। টিমওয়ার্ক আমরা গড়ে তুলবো, স্মার্টার আওয়ামী লীগ আমরা গড়ে তুলবো। ট্রেডিশনের সঙ্গে টেকনোলজি, আইডিয়ালিজমের সঙ্গে রিয়েলিজম, ফেইথের সঙ্গে মোরালিটি এগুলোর সমন্বয় করে করে আমরা ভিশন-২১ আমাদের আপাতত লক্ষ্য।

শনিবার (২১ ডিসেম্বর) ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজ আমাকে দ্বিতীয়বার নির্বাচিত করার জন্য আমি নেত্রী শেখ হাসিনার কাছে আমার অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার আরেকজন শুভাকাঙ্ক্ষিকেও কৃতজ্ঞতা জানাবো, তিনি হচ্ছেন বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানা। সেই সঙ্গে আমি কৃতজ্ঞতা জানাবো আমাদের সাড়ে ৭ হাজার কাউন্সিলরকে।

তিনি আরও বলেন, এই নিয়ে আমাদের নেত্রী টানা নবম বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। আমি এর আগেও বলেছি, তিনি ছাড়া এই পার্টিতে কেউ অপরিহার্য নন। তিনি যেতে চাইলেও আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে যেতে দেবেন না।

এক-দু’দিনের মধ্যে আওয়ামী লীগ সভাপতি প্রেসিডিয়াম মেম্বারদের সঙ্গে কথা বলে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে জানিয়েছেন টানা দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

‘আওয়ামী লীগের ২১তম সম্মেলনে প্রত্যাশার পূরণ হয়নি’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে মন্তব্য জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা তো এটা বলবেনই। যিনি বলেন মির্জা ফখরুল সাহেব, তিনি তো আমরাও একবছর আগে মহাসচিব হয়েছেন। এখন এটা কতো বছরের কমিটি সেটা কেউ বলতে পারেন না। কবে হবে তাদের জাতীয় কাউন্সিল। তাদের জেলা সম্মেলন হয়েছে, এটা আমরা গত দশ বছরে দেখিনি।

বিএনপির সমালোচনা করে তিনি আরও বলেন, একটা কমিটি করেছে তাও জাম্বোজেট মার্কা। ৫০১ জনের কমিটি। এরপর কোন কমিটি পার্টি মিটিং তাদের নেই। যেখানে আওয়ামী লীগ প্রতি দুই মাসে একবার পার্টি মিটিংয়ে বসে। প্রত্যেক মাসে সম্পাদকমণ্ডলীর বৈঠক করি। আমাদের নেতৃত্বের নির্বাচনও আপনারা দেখেছেন। যাদের ঘরেই গণতন্ত্র নেই, তারা দেশের গণতন্ত্র কি বুঝবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক বাহউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর প্রমুখ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD