1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে সাংবাদিক প্রীতিরঞ্জন সাহার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ২৪০ পাঠক

মো: নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ২৩ ডিসেম্বর ২০১৯ : নরসিংদী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক প্রবীন সাংবাদিক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবিতে নরসিংদীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার সময় নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। নরসিংদী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাখন দাস’র সভাপতিত্বে নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির সঞ্চালনায় বক্তব্য রাখেন, নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি বাবু নিবারণ রায়,নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, আব্দুর রহমান ভূঁইয়া, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ডঃ মশিউর রহমান মৃধা, বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী এডভোকেট আব্দুল বাছেদ, পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস,এম শফি,মাধবদী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহীন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব একে ফজলুল হক, কোষাধ্যক্ষ সেলিম মিয়া, সাহিত্য,সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মনজিল এ মিল্লাত, জয়নাল আবেদীন, জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এম এ আউয়াল, সঞ্জিত সাহা,, তোফাজ্জল হোসেন,পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ মনা, মাধবদী থানা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, আব্দুল কুদ্দুস,আওলাদ হোসেন, হুমায়ূন কবির, শিবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন, সাধারণ সম্পাদক এম, নূরুদ্দীন আহাম্মদ,বেলাব উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল হক সহ নরসিংদী জেলার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য শুক্রবার (২০ ডিসেম্বর) রাত দেড়টার দিকে ঢাকা আওয়ামীলীগের সম্মেলন শেষে নিজবাড়ী রায়পুরা উপজেলার রহিমাবাদে ফেরার পথে প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।
এ ঘটনায় নরসিংদী জেলা প্রশাসন ও পুলিশ সুপার দুঃখ প্রকাশ করে যারাই এ ঘটনার সাথে জড়িত থাকুকনা কেন তাদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার প্রতিশ্রুতি দিলেও এখনো পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ প্রশাসন।

সাংবাদিক প্রীতি রঞ্জন সাহার উপর হামলা ও কুপিয়ে গুরতর আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও দ্রুত দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে বক্তারা বলেন, অনতিবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করা হলে সকল সাংবাদিকদের সাথে নিয়ে কঠোর থেকে কঠোরতর আন্দোলন গড়ে তোলাহবে।
এ ব্যাপারে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান ও জানান তারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD