1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:০৫ অপরাহ্ন

দীর্ঘ দিনের ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে – বেলাবতে শিল্পমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ২৬ ডিসেম্বর ২০১৯ :
শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেন, দীর্ঘ দিনের ষড়যন্ত্র মোকাবেলা করে আবার শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। বাংলাদেশ আজ সম্মৃদ্ধশালী দেশ। আজ ২৫ ডিসেম্বর (বুধবার) সকালে নরসিংদীর বেলাব উপজেলার ঐতিহ্যেবাহী এ এন উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সূবর্ণ জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ এন এম উচ্চ বিদ্যালয়ের এ অনুষ্ঠানে আগত সকল সাবেক এবং বর্তমান ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। তিনি এসময় আরও বলেন, স্কুলের শিক্ষার্থীরা সারা বিশ্বে নরসিংদীর ঐতিহ্যে ছড়িয়ে দিয়েছে। বাংলাদেশ আজ সমৃদ্ধশালী দেশ। জাতির জনক শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের সাধারণ মানুষ মুক্তিযুদ্ধে অংশ নিয়ে পাকিস্তানিদের বিতাড়িত করে বাংলাদেশ স্বাধীন হয়।

এদিকে বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বিগত ৫০ বছরে এই বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীদের পরিবারের সদস্যদের অংশগ্রহনে অনুষ্ঠানটি মিলনমেলায় পরিনত হয়। এ এন এম উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা বহুদিন পরে একে অপরকে পেয়ে যেনো স্কুল জীবনের স্মৃতি বিনিময়ে ব্যাস্ত ছিল। সূবর্ণ জয়ন্তী উপলক্ষে এ এন এম উচ্চ বিদ্যালয়কে বর্ণাঢ্য করে সাজানো হয়, বিশাল মাঠে প্যান্ডেল করে বসার ব্যবস্থা করা হয়। স্কুলের সাবেক ছাত্র-ছাত্রীরা সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের দিনটি কাটাচ্ছে আনন্দের মধ্যদিয়ে। বয়সের ভারে ন্যুব্জ ছাত্র-ছাত্রীদের সাথে প্রবীন শিক্ষকদের অংশগ্রহন অনুষ্ঠানটি প্রান ফিরে পায়।

অনুষ্ঠানে এ এন এম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ আলী খান রিপন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইফতেখার উদ্দিন খান খসরু, সাবেক ভারপ্রাপ্ত সচিব সেতু বিভাগ মোঃ জাহিদ হাসান মানিক, এ এন এম উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মতিউর রহমান মাষ্টার, বিশিষ্ট শিক্ষানুরাগী জায়েদুইল ইসলাম ভূইয়া, রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সাদেক, বেলাব উপজেলা পরিষদের চেয়ারম্যান সমশের জামান ভূইয়া রিটন, বিশিষ্ট শিল্পপতি ওবাইদুর রহমান বাচ্চু , বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিন, বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুদ্দিন ভূইয়া, এ এন এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তার হোসেন সরকার, বেলাব উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন খান মোমেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD