1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

শিবপুরে খলাপাড়া আহসানুল উলুম মাদ্রাসায় কোরআন শরিফ ছবক অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৯ :
কোরআন তেলাওয়াত ও পুরষ্কার বিতরণের মাধ্যমে খলাপাড়া আহসানুল উলুম মাদ্রাসার প্রায় শতাধিক ছাত্রছাত্রীদের মাঝে কায়দা, আমপারা ও কোরআন শরিফ ছবক অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ২৫ ডিসেম্বর বুধবার সকালে মাদ্রাসা প্রাঙ্গণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি রমিজ উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলার খড়িয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাবসায়ী হিরন প্রধান।
উদ্বোধন করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মুফতি মাওলানা মামুনুর রশীদ কাশেমী। অত্র মাদ্রাসার খাদেম হাফেজ মোঃ আকরাম হোসেন শিবপুরী এর ব্যাবস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , দৈনি আমাদের সময় প্রতিনিধি মোমেন খান, কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পিটিআই সদস জিয়াউর রহমান জিয়া, তাইবুর রহমান মৃধা, আহাম্মদ মৃধা, বিপ্লব মৃধা সহ মাদ্রাসার শিক্ষক মাওলানা মনির হোসেন, মাওলানা আলতাফুর রহমান, মাওলানা আতাউর রহমান, মাওলানা আরিফুল ইসলাম ও সাখাওত হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে হিরন প্রধান বলেন মাদ্রাসা হলো যেখানে ইসলামী শিক্ষা দেয়া হয়। যাহা চরিত্র গঠন করার মূল হাতিয়ার। মাদ্রাসা শিক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ এই শিক্ষা শুধু জ্ঞান প্রসার এনে দেয়না পাশাপাশি উন্নত চরিত্র গঠন করতেও ভূমিকা রাখে।
তিনি বলেন আমি এই মাদ্রাসার শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামো উন্নয়নে ব্যাক্তিগত ভাবে আর্থিক সহায়তা করে যাবো। এসময় তিনি মাদ্রাসার উন্নয়নে ৫০,০০০/= পঞ্চাশ হাজার টাকা সহ ৩০টি কোরআন শরিফ, কায়দা, আমপারা ও বিভিন্ন শিক্ষা উপকরণ অনুদান প্রদান করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD