1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে ফরম কিনলেন সাঈদ খোকন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৯১ পাঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ২০১৯ : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র সাঈদ খোকন। আজ বৃহস্পতিবার বেলা পৌনে একটার দিকে ঢাকার ধানমন্ডির ৩ নম্বরে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি ফরম সংগ্রহ করেন।

ফরম সংগ্রহের পর সাঈদ খোকন সাংবাদিকদের বলেন, ‘আমি আমার পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি। পিতার অবর্তমানে আমার নেত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। তিনি আমার জন্য যা ভালো মনে করবেন, তা করবেন।’

ঢাকাবাসীর সমর্থন চেয়ে মেয়র বলেন, ‘গত সাড়ে চার বছরে ঢাকা শহরে ইতিবাচক কাজের সূচনা করতে পেরেছি। এখন কঠিন সময়। এ সময় প্রিয় ঢাকাবাসী আমার জন্য দোয়া করবেন।’ এ সময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, ‘আমি যেন আপনাদের সুখে-দুঃখে যেভাবে ছিলাম, সেভাবে থাকতে পারি। কিছু কাজ বাকি আছে, সেগুলো যেন শেষ করতে পারি। আল্লাহকে হাজির নাজির রেখে বলছি আমি কখনো কর্তব্যে অবহেলা করিনি।’

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে কর্মী সমর্থকদের নিয়ে ফরম সংগ্রহ করতে আসেন সাঈদ খোকন। আসা-যাওয়ার সময় তাঁর সমর্থনে স্লোগান দিতে দেখা যায় কর্মী সমর্থকদের।

গতকাল বুধবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি মোহাম্মদ সেলিম ও আওয়ামী লীগের স্থানীয় নেতা নাজমুল হক মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ৩০ জানুয়ারি। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩১ ডিসেম্বর। আর ২ জানুয়ারি এসব মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ জানুয়ারি। নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা এরই মধ্যে অনানুষ্ঠানিক প্রচার শুরু করেছেন। রাজধানীর বিভিন্ন দেয়ালে মনোনয়নপ্রত্যাশীদের পোস্টারও সাঁটা হচ্ছে।

গতকাল থেকে ফরম বিক্রি শুরু হয়। চলবে শুক্রবার পর্যন্ত। ২৫ হাজার টাকায় মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা যাচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD