1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

সন্ত্রাসী,মাদক,চাঁদাবাজ ও জুলুমবাজদের বিরুদ্ধে তৃতীয় বিপ্লব ঘোষনা করেছেন শেখ হাসিনা- এমপি নজরুল ইসলাম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
শনিবার , ২৮ ডিসেম্বর ২০১৯ :
সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বর্তমান নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি নরসিংদী-১ আসনের সংসদ সদস্য লেঃ কর্ণেল (অব:) মো: নজরুল ইসলাম (বীর প্রতীক) এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে ‘আমার সৌভাগ্য হয়েছিল যুদ্ধে যাওয়ার জন্য’ সেই যুদ্ধে পাকিস্তানিদের পরাজিত করে স্বাধীনতা অর্জন করে আজ আমরা বাংলাদেশ পেয়েছি’। স্বাধীনতার পর পাকিস্তানিদের ধ্বংসের পোড়া মাটির দেশকে ক্ষুধা, দারিদ্র, বৈসম্য ও অসাম্প্রদায়িক দেশ গড়ে তুলার লক্ষে বঙ্গবন্ধু দ্বিতীয় বিপ্লব ঘোষনা করে ছিলেন। আজ বাংলাদেশের দ্বিতীয় বিপ্লব শেষ করে সন্ত্রাসী,চাঁদাবাজ, মাদক, ভূমিদস্যূ ও জুলুম বাজদের বিরুদ্ধে তৃতীয় বিপ্লব ঘোষনা করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহান বিজয় দিবস উপলক্ষে নরসিংদীতে শনিবার (২৮ ডিসেম্বর) বিকালে মাধবদী এসপি ইনস্টিটিউশন প্রাঙ্গনে মাধবদী থানা কর্তৃক আয়োজিত মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ মাদক-উগ্রবাদ সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মান শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন,নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। এ সভায় নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেদ আহমেদের সঞ্চালনায় ও মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান এর সভাপতিত্বে আরো আলোচনা করেন, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সফর আলী ভূঁইয়া, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী জেলা সেক্ট্রর কমান্ডার ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মোতালিব পাঠান, বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজ (এফবিসিসিআই) পরিচালক প্রবীর কুমার সাহা, মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আনোয়ার হোসেন প্রমূখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের তৃতীয় বিপ্লব বাস্তবায়নের লক্ষ্যে এ আয়োজকের ভূয়সী প্রশংসা করেন অতিথি বৃন্দরা। সন্ত্রাসী,চাঁদাবাজ, মাদক, ভূমিদস্যূ ও জুলুম বাজদের বিরুদ্ধে কঠিন হুশিয়ারী দিয়ে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন নরসিংদীতে কোন অপকর্মকারীদের ঠাই দেওয়া হবে না, তাদের রুখতে স্বোচ্চার প্রশাসন। সন্ত্রাসী,চাঁদাবাজ, মাদক, ভূমিদস্যূ ও জুলুম বাজদের ভালো হওয়ার জন্য আহ্বান জানান পুলিশ সুপার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো: শওকত আলী, নরসিংদী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভূমি) শাহ আলম, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: সফিউর রহমান,বেলাল হোসেন সহ জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, সামাজিক সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন ব্যবসায়িরা উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD