1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

পুলিশ ঘুষ নিলে ইউনিফরম খুলে বাড়ি চলে যেতে হবে- পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (ভিডিও)

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

মাদক সন্ত্রাস চাঁদাবাজ, দুর্নীতি, যৌননির্যাতন, জঙ্গিবাদ ও জুলুমবাজদের রুখতে সোচ্চার প্রশাসন। এরই ধারাবাহিকতায় নরসিংদীতে পুলিশ প্রশাসন কর্তৃক আয়োজিত মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ মাদক-উগ্রবাদ সন্ত্রাস মুক্ত সমাজ বিনির্মান শীর্ষক আলোচনা ও বিভিন্ন জনসভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, নরসিংদীতে যোগদানের পর থেকে গত সাড়ে চার মাসে ২৬ জনের বিরুদ্ধে দুর্নীতি এমনকি দুইশ টাকা চাঁদা আদায়ের জন্যও ব্যবস্থা নেওয়া হয়েছে।

নরসিংদীবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক এর বিরুদ্ধে কোন আপস করা হবে না। এতে কোন জনপ্রতিনিধির সম্পৃক্ত পাইলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আর যদি কোন পুলিশ কর্মকর্তা ঘুষ নেন তাদের ইউনিফরম খুলে বাড়ি চলে যেতে হবে।

তিনি বলেন, নরসিংদীসহ সারা দেশে একটি সমস্যা হচ্ছে মাদক। আর এ মাদকের সাথে সবাই তিনভাবে সম্পৃক্ত থাকেন। কেউ মাদক সেবন করেন, কেউ তৈরি করেন, কেউ আবার মাদক বিক্রি করেন। তারা হোয়াইট কালার, গডফাদার তথা-কথিত বিক্রেতা, অনেককে আটক করে জেলে পাঠানো হয়েছে। আজ অনেকে জামিন পেয়ে গোপনে ব্যবসা চালাচ্ছেন তাদের সাবধান হওয়ার জন্য আহ্বান জানান তিনি।

নরসিংদীর গোয়েন্দা তথ্য অনুযায়ী অপকর্মকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এই নরসিংদী হবে মাদক মুক্ত নিরাপদ নরসিংদী। তিনি বলেন, মাদকের সাথে আরেকটি উৎসর্গ আছে, সেটি হলো বেআইনি অস্ত্র। আর অবৈধ্য অস্ত্রের সাথে যাদের পাওয়া যাবে তাদের পরিণতি হবে ভয়াবহ।

মাধবদী থানা কর্তৃক আয়োজিত এক জনসভায় জণগণকে সাক্ষী রেখে বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রাণ কেন্দ্র হচ্ছে নরসিংদী। এখানে অনেকে ব্যবসা প্রতিষ্ঠান চালাতে চেয়ারম্যানকে ট্রেড লাইসেন্স এবং এনোসির জন্য টাকা দিচ্ছেন। মনে রাখবেন ট্রেড লাইসেন্স ও এনোসির জন্য চেয়ারম্যানদের কোন টাকা দিতে হয় না। এখন থেকে যদি কোন জনপ্রতিনিধি কোন ধরেনের চাঁদাবাজি করে তাদের বিরুদ্ধে ফৌজদারি আইনে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন সরবে নীরবে কোন চাঁদা না দিয়ে আইনের আশ্রয় নেবেন। মাধবদী থেকে ভৈরব পর্যন্ত একটি বড় বাস ৫হাজার ৬০০ টাকা চাঁদা দিতো। এই সড়কের চাঁদা বন্ধ হয়ে গেছে। এই নরসিংদীতে কোন মদক সেবন চলবে না, সন্ত্রাসী ও চাঁদাবাজী চলবে না, দুর্নীতি, ইভটিজিং ও সামাজিক ব্যাধি অপকর্ম চলবে না। জনপ্রতিনিধিরা জনগণের টাকায় চলে, আমিও জনগণের টাকা চলি, আমি কারো সাথে বেইমানি করবো না। নরসিংদী হবে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত।

– খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯:



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD