1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

মতপার্থক্য থাকা সত্ত্বেও বাংলাদেশেই বিশ্ব ইজতেমা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার,০২ জানুয়ারী ২০১৯: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিশ্ব ইজতেমা আয়োজক কমিটির দুটি অংশের মধ্যে মতপার্থক্য রয়েছে। শত মতপার্থক্য থাকা সত্ত্বেও বাংলাদেশে বিশ্ব ইজতেমা হবে এবং হচ্ছে। আসন্ন ৫৫তম বিশ্ব ইজতেমা উপলক্ষে ময়দান ও এর আশপাশে আইনশৃঙ্খলা পরিস্থিতি জোরদার করা হবে। বিদেশি মুসল্লিদের ভিসার সমস্যা অতিদ্রুত সমাধান করা হবে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) বিকেলে টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে আয়োজিত ‘টঙ্গীতে ৫৫তম বিশ্ব ইজতেমা সার্বিক ব্যবস্থাপনা কার্যক্রম অবহিতকরণ ও আইনশৃঙ্খলা বিষয়ক’ মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন, বিশ্ব ইজতেমা আয়োজক কমিটির (মাওলানা জুবায়ের পন্থী) শীর্ষ মুরুব্বী প্রকৌশলী মেজবাহ উদ্দিন, শীর্ষ মুরুব্বি মাওলানা ওয়াসিফুল ইসলামসহ অনেকে। এ সময় গাজীপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে বিশ্বইজতেমা আয়োজনে যেসব পদক্ষেপ নেওয়া হয়েছে তা তুলে ধরা হয়।

উল্লেখ্য, টঙ্গীর তুরাগ তীরে আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। প্রথমপর্ব কাকরাইল জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জোবায়ের আহমেদপন্থীরা পরিচালনা করবেন। তা আগামী ১২ জানুয়ারি আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে। মাঝে চারদিন বিরতি দিয়ে ১৭ জানুয়ারি থেকে শুরু হবে ভারতের মাওলানা সা’দ আহমাদ কান্ধলবীপন্থীদের তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমা। আগামী ১৯ জানুয়ারি আখেরি মোনাজাতের মধ্যদিয়ে তা শেষ হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD