1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

চিলমারীতে নৈশপ্রহরী খুন করে ডাকাতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

ফয়সাল আহমেদ, (কুড়িগ্রাম) প্রতিনিধি | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ৭ জানুয়ারি ২০২০:
কুড়িগ্রামের চিলমারী উপজেলার জোড়গাছ বাজারে এক নৈশপ্রহরীকে খুন করে দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দোকানে থাকা সিসি ক্যামেরা ভেঙে নগদ টাকাসহ প্রায় ২২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। রোববার (৫ জানুয়ারি) গভীররাতে এই ডাকাতির ঘটনা ঘটে।
বাজার কমিটির সেক্রেটারি ও রমনা ইউনিয়ন আওয়ামিলীগ যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল জানান, পরিকল্পিতভাবে এই বাজারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় দুর্বৃত্তরা নৈশপ্রহরী এরশাদুল হককে বাজারের মকবুলের চায়ের দোকানের সামনে একটি বাঁশের মধ্যে দু-হাতপা বেঁধে মুখে গামছা গুজিয়ে তাকে শ্বাসরোধ করে খুন করে। তিনি প্রায় ১০ বছর ধরে এই বাজারে পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। বাজারের ব্যবসায়ী নজির হোসেন, ফারুক মিয়া ও লাবু বুক স্টোরের সার্টারের তালা ভেঙে ভিতরের মালামাল ও ক্যাশ লুট করে। পরে পুলিশ সোমবার (৬ জানুযারি) সকালে ঘটনাস্থলে এসে ফারুক মিয়ার দোকান থেকে এক পাটি জুতা জব্দ করেছে।
ব্যবসায়ী নজির হোসেন জানান, তার গালামালের দোকানের ভল্ট ভেঙে দুর্বৃত্তরা নগদ ১৫ লক্ষ টাকা ও ৩ থেকে ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এসময় তারা সিসি ক্যামেরা ভেঙে নিয়ে যায়। অপর ব্যবসায়ী ফারুক মিয়া জানান, তার দোকান থেকে নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে। লাবু বুক স্টোরের মালিক লিটন জানান, তার ভল্ট থেকে সাড়ে ৯ হাজার টাকা ও মালামাল নিয়ে গেছে।
চিলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে নরসিংদী প্রতিদিনকে বলেছেন, নৈশ প্রহরীর লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে স্বজনদের মাঝে হস্তান্তর করা হয়েছে। ঘটনার তদন্তে দোষীদের খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD