1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

নরসিংদীর ‘শুভসংঘ’ এর ফারহান অপহরণ, ছাড়া পেলেন মুক্তিপণে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৮ জানুয়ারী ২০১৯ :
নরসিংদীতে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সংগঠন ‘শুভসংঘ’ এর রায়পুরা উপজেলা শাখার সভাপতি মো. ফারহান জোনায়েদকে (২৩) একদল সন্ত্রাসী অপহরণের দেড় ঘণ্টা পর মুক্তিপণের ৫০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছে। মুক্ত হওয়ার পর তিনি বাড়িতে ফিরেছেন এবং সুস্থ আছেন বলে জানান।
গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের রাধাগঞ্জ বাজার থেকে তিনি অপহরণের শিকার হন। জোনায়েদ উপজেলার হাইরমারা ইউনিয়নের দড়িহাইরমারা গ্রামের মো. জাকির হোসেন মাস্টারে ছেলে। তিনি রায়পুরা সরকারি কলেজের বিবিএ চতুর্থ বর্ষের ছাত্র। তিনি একাধিক সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত।

এ ব্যাপারে জোনায়েদ বলেন, সন্ধ্যায় আমি ব্যক্তিগত কাজে রাধাগঞ্জ বাজারে যায়। ওই সময় অপরিচিত এক ব্যক্তি আমাকে ডাক দেয়। কাছে আসাতেই ৪/৫ জন ব্যক্তি মাথায় পিস্তল ঠেকিয়ে সাদা রংয়ের প্রাইভেটকারে উঠতে বলেন। তারা আমার চোখ বেঁধে ফেলে। শব্দ করতে নিষেধ করেন। শব্দ করলে গুলি করে মেরে ফেলারও হুমকি দেয়।

জোনায়েদ বলেন, কিছুক্ষণ যাওয়ার পর প্রাইভেটকারটি নির্জন একটি কাঁঠাল বাগানের ভেতরে নিয়ে থামায়। তাদের মধ্যে থেকে একজন আমার চোখের বাঁধনটি খুলে দেয়। ওই সময় তারা আমার মোবাইল থেকে কল দিয়ে পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। পরে ৫০ হাজার টাকায় ছেড়ে দিতে রাজি হয়। তারপর বিকাশ এজেন্ট নম্বরে টাকা পাঠানোর পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা আমাকে ছেড়ে দেয়।

জোনায়েদ জানান, অপহরণকারীরা তার শরীরে কোনো আঘাত করেনি। আর এ ব্যাপারে পুলিশকে রাতে জানানো হয়নি। তবে সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে তিনি জানান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD