1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেষ চারে ঢাকা, বিদায় রংপুর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৯০ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৮ জানুয়ারি ২০১৯:
বিদায় ঘন্টা বেজে গেল রংপুর রেঞ্জার্সের। ১৪৬ রানের মামুলি টার্গেট তাড়া করতে নেমেও হারল ৬১ রানের বড় ব্যবধানে। ঢাকা প্লাটুনের বোলাদের কোন জবাবই দিতে পারেনি উত্তরাঞ্চলের দলটি। মাত্র ১৫.৩ ওভারে ৮৪ রানে অলআউট হয় তারা।

বুধবার (৮ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে রংপুরকে ১৪৬ রানের টার্গেট দেয় ঢাকা। এই রান তাড়া করতে নেমে মাত্র ৮৪ রানেই গুটিয়ে যায় রংপুর।

রান তাড়ায় শুরু থেকেই আসা যাওয়ার মিছিলে ছিল রংপুরের ব্যাটসম্যানরা। আল আমিন, ক্যামরন ডেলপোর্ট ও মোহাম্মদ নবী করেন যথাক্রমে ২৩, ২০ ও ১২ রান। এছাড়া আর কেউই দুই অংকের ঘরে প্রবেশ করতে পারেনি।

ঢাকার স্পিনার মাহেদী হাসান একাই নেন ৩ উইকেট। এছাড়া মাশরাফী বিন মোর্ত্তজা, ফাহিম আশরাফ ও শাদাব খান দুটি করে উইকেট লাভ করেন।

টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই রানের লাগাম চেপে ধরে রংপুরের বোলাররা। হাত খুলে খেলতে পারেননি ঢাকার কোনো ব্যাটসম্যান। তামিম ইকবাল ও শাদাব খান ছাড়া আর কেউ বলার মতো রান পাননি।

ওপেনিংয়ে নেমে ৩৮ বলে ৪০ রানের ইনিংস খেলেন তামিম। শেষ দিকে শাদাব খানের ১৯ বলে ৩১ রানের ক্যামিও ইনিংসে নির্ধারিত ২০ ওভার শেষে দলটির সংগ্রহ ৯ উইকেট হারিয়ে ১৪৫ রান। দলের পক্ষে তৃতীয় সর্বোচ্চ ১৩ রান করেন আরিফুল হক।

রংপুরের বোলারদের মাঝে তিনটি করে উইকেট শিকার করেছেন তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। এছাড়া মোহাম্মদ নবী দুটি উইকেট লাভ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD