1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

গৌরীপুরে স্কুলছাত্রীর প্রাণ কেড়ে নিল ট্রাক, প্রতিবাদে বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার ১৩ জানুয়ারী ২০২০:
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ধান মহাল এলাকায় বালু ভর্তি ট্রাকচাপায় তিথী পাল (১২) নামে এক স্কুলছাত্রী মৃত্যুর ঘটনায় বিদ্যলয়ের সহপাঠিরা প্রতিবাদ বিক্ষোভ ও ঘাতক চালকের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে। এ ঘটনায় প্রিয়ন্তী চক্রবর্তী (১২) নামে আরও এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। পরে পুলিশ খবরে পেয়ে ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটি জব্দ ও চালক-হেলপাকে আটক করেছে।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে পৌর শহরের বিভিন্ন স্কুলের সহস্রাধিক সহপাঠিরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশ নেয়।

এ দিকে বিক্ষোভের খবর পেয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন ঘটনাস্থলে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনেন। এছাড়াও পৌর শহরে কোন বিশৃঙ্খলা যাতে না হয় সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, সকালে প্রাইভেট পড়তে বাসা থেকে বের হয় পৌর শহরের মধ্য বাজারের বাসিন্দা রঞ্জন পালের কন্যা তিথী পাল ও উত্তম চক্রভতীর কন্যা প্রিয়ন্তী চক্রভতী। পরে ধান মহাল এলাকায় পৌছলে বিপরীত দিকে থেকে আসা একটি বালুর ট্রাক তাদের দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় স্কুলছাত্রী তিথী পাল। এ সময় সঙ্গে থাকা বান্ধবী প্রিয়ন্তী নামে আরও এক স্কুল ছাত্রী গুরতর আহত হয়।

তিনি আরও জানান, পরে আহত স্কুল ছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হতাহতরা দুজনই গৌরীপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

এ দিকে দুপুরে তিথীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্কুল সহপাঠিরা চালক ও হেলপারের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিবেশ পুলিশের নিয়ন্ত্রণে আনে। এছাড়াও পৌর শহরে যাতে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD