1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় শ্রীরামপুর বন্ধুমহল ব্যাটমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শাহাদৎ জুটি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৩৯২ পাঠক

মোঃ আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০ :
নরসিংদীর রায়পুরায় ইংরেজি নববর্ষ উপলক্ষে শ্রীরামপুর বন্ধুমহল ব্যাটমিন্টন টুর্নামেন্ট গতকাল বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) রাতে উপজেলার ঐতিহ্যবাহী গরু বাজার মাঠে অনুষ্ঠিত হয়েছে। শাহাদৎ জুটি ও পারভেজ জুটি মধ্যে ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।তিন সেটের মধ্যে টানা দুই সেট জিতে চ্যাম্পিয়ন হয় শাহাদৎ জুটি।খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে একটি এলইডি টেলিভিশন ও রানার্স আপ দলের দলপতির হাতে দুটি মোবাইল হ্যান্ডসেট তোলে দেন আগত অতিথিরা।

রায়পুরা পৌরসভা ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. রমজান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন রায়পুরা উপজেলা যুবলীগের সভাপতি মো. মিলন মাস্টার।ওই সময় উপস্থিত ছিলেন, রায়পুরা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম পলাশ, সমাজসেবক মো. মহসীন হোসেন মন্টু, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রমজান খন্দকার, শ্রীরামপুর বাজার ব্যাবসায়ী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র সাহা, সেরাজনগর এম এ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুমিনুল হক, সামছুল হক শিশু, মো. মনিরুজ্জামান, রমজান হোসেন রঞ্জু, আমজাত হোসেন, রফিকুল ইসলাম, আব্দুল আওয়াল, মাহবুবুর রহমান, মোস্তফা কামাল, মোশারফ হোসেন, মো. আইয়ূব, নজরুল ইসলাম পাঠান, শ্রীরামপুর বন্ধুমহল ব্যাটমিন্টন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সমন্বয়ক আলমগীর কবির, সদস্য বায়েজিদ, ফয়সাল, আশিক, রাহাত, সোহরাফ, ওবাইদুল প্রমুখ।

বক্তারা বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক ও অপকর্ম থেকে বিরত রাখে।সুষ্ঠু ও সুন্দর সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। শ্রীরামপুর বন্ধুমহল ব্যাটমিন্টন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সমন্বয়ক মো. আলমগীর কবির বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ড বিভিন্ন ধরনের অপকর্ম যেমন মাদক থেকে বিশেষ করে যুবসমাজকে দূরে রাখে।এরই ধারাবাহিকতায় প্রতিবছরের ন্যায় এবারও ব্যাটমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।ওই সময় টুর্নামেন্টে যাঁরা সহযোগিতা করেছেন এবং অংশগ্রহন করেছেন সবার প্রতি তিনি কৃতজ্ঞতা জানান। খেলায় ধারাবিরণীতে ছিলেন ধারাভাষ্যকার ইব্রাহিম খলিল ও নাহিদুর রহমান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD