1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ব্রাহ্মণবাড়িয়ায় মজলিশপুরে হাজী মোঃ রহমত আলী কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১৯৫ পাঠক

জাকির হোসাইন জিকু | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০: ব্রাহ্মণবাড়িয়ায় হাজী মোঃ রহমত আলী কমিউনিটি ক্লিনিক এর শুভ উদ্বোধন করলেন যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মুকতাদির চৌদুরী এমপি।
বুধবার(২৯ জানুয়ারি) বিকালে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মৈন্দ এলাকায় এ ক্লিনিকের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন তিনি । এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদেরকে স্কুল কলেজ ইউনিভার্সিটি মসজিদ মাদ্রাসা বিদ্যুৎ রাস্তা চিকিৎসা সেবা সহ সকল সুবিধা দিচ্ছেন। আমরা যদি আপনাদের কাজ করে থাকি তাহলে আমাদেরকে আপনারা ভোট দিবেন। আর যদি কাজ না করে থাকি তাহলে আপনারা আমাদেরকে ভোট দিবেন না।

মজলিশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও অত্র ক্লিনিকের জমিদাতা হাজী মোঃ রহমত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম,সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি)এ.বি.এম. মশিউজ্জামান। এসময় আরও উপস্তিত ছিলেন,জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক বশির আহমদ মানিক, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আফজাল হোসেন নেছার চৌদুরী, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ এড. লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামীলিগের উপদেষ্টা নিয়াজ মোঃ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ শরীফ মেম্বার, উপজেলা আওয়ামীলিগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুব আলম,সদর উপজেলা আওয়ামীলিগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন কামাল।

সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শাহ আলম এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শোভন, মজলিশ পুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ তাজুল ইসলাম,ইসতিয়াক আহমেদ দুলাল, বুধল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল হক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী ডাঃ বজলুর রহমান,মোঃজয়নাল আবেদীন জিতু,বাবু অজিত চন্দ্রদাস, মজলিশ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা আক্তার,প্রচার সম্পাদক মোঃজাকির হোসেন,যুবলীগ নেতা বিল্লাল হোসেন,বাবুল মেম্বার,হারিজ মেম্বার,মোঃ জয়নাল আবেদিন,ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি কামাল হোসেন,
উপজেলা, আওয়ামীগ, যুবলীগ সহ আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD