1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

নির্ভয়ে ভোট প্রদানের নিশ্চয়তার দায়িত্ব ইসির: তাবিথ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ৩১ই জানুয়ারী ২০২০:
ভোটারদের নিরাপদে ভোট কেন্দ্রে যাওয়ার নিশ্চয়তা দেওয়ার দায়িত্ব নির্বাচন কমিশনের বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

তিনি বলেন, ‘সিটি নির্বাচনের যাবতীয় প্রস্তুতি সুষ্ঠুভাবে শেষ করা হয়েছে। নির্বাচন কমিশনকে এই নিশ্চয়তা দিতে হবে যাতে ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে নিজের পছন্দে ভোট দিতে পারেন।’

শুক্রবার (৩১ জানুয়ারি) গুলশান আজাদ মসজিদে জুমার নামাজ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, ঢাকা উত্তরের ৫৪ জন ওয়ার্ড কাউন্সিলর ও ১৮টি সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর সঙ্গে কথা বলে জেনেছি তারা সকলেই প্রস্তুত রয়েছেন। ভোটাররাও প্রস্তুত ভোট দেওয়ার জন্য। এখন সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণের সব দায়িত্ব নির্বাচন কমিশনের।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এর ওপর হামলার নিন্দা জানিয়ে তাবিথ আউয়াল বলেন, তিনি (রিজভী) আমার পক্ষে প্রচারণায় মাঠে মেনেছিলেন। তার ওপর এ ধরনের হামলা তীব্র নিন্দা জানাই। হামলা হলেও তার মনোবল ভালো আছে। তিনি বলেছেন, যারা ভোটারদের ভয়-ভীতি দেখানোর চেষ্টা করছে তারাই মূলত ভয় পাচ্ছে।

এদিন সকালে কারওয়ান বাজারের নিজের নির্বাচনী কার্যালয়ে আসেন তাবিথ আউয়াল। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। নির্বাচনের সর্বশেষ প্রস্তুতি নিয়ে আলোচনা করেন। প্রতিটি ওয়ার্ডের খোঁজ খবর নেন, ভোট কেন্দ্রগুলোতে দলের দায়িত্বরতদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন। এছাড়াও তিনি নির্বাচন সংক্রান্ত দাপ্তরিক কাজ করেন। পরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। দুপুরে রাজধানী গুলশান আজাদ মসজিদে জুমার নামাজ আদায় করেন তাবিথ আউয়াল।

এ সময় তিনি জানান, নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করেছি। এখন ভোটের দিন সকাল থেকে সব দায়িত্ব নির্বাচন কমিশনের। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, সব বাধা ও ভয়-ভীতি উপেক্ষা করে আপনারা ভোট কেন্দ্রে আসুন, ভোটাধিকার প্রয়োগ করুন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD