1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ৩১ই জানুয়ারী ২০২০:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ফের অসুস্থ হয়ে পড়েছেন। শ্বাসকষ্ট জনিত কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিচ্ছেন তিনি।

শুক্রবার ( ৩১ জানুয়ারি) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সভার মুলতবী বৈঠকের কথা ছিলো।

সভায় অংশ নিতে সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছান ওবায়দুল কাদের। এর কিছুক্ষণ পর সেখানে অসুস্থতা বোধ করলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়ে আসা হয়।

ওবায়দুল কাদেরের ব্লাড ও কফ টেস্ট করানো হচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবু নাসের।

এর আগে ২০১৯ সালের ৩ মার্চ ভোরে হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। পরে বিএসএমএমইউ’র ভিসি প্রণব কান্তি বড়ুয়া জানান, হাসপাতালের নিবিড় পরিচর্যা ওয়ার্ডে (আইসিসিইউ) ভর্তি করা হয়েছে সেতুমন্ত্রীকে।

প্রথমে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রাম করে ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।

অবস্থা কিছুটা স্থিতিশীল হলে ৪ মার্চ বিকেলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে ওবায়দুল কাদের ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন।

চিকিৎসা শেষে ২ মাস ১০ দিন পর ১৫ মে দেশে ফেরেন ক্ষমতাসীন দলের দ্বিতীয় শীর্ষ এ নেতা। পরবর্তীতে গত ১৪ জুলাই প্রথমবারের মতো ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান কাদের।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ জানিয়েছেন, ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তিনি বিএসএমএমইউয়ে চিকিৎসাধীন। এ কারণে এখনকার মতো আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা মূলতবী করা হয়েছে। বৈঠকের খবর পরবর্তীতে জানানো হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD